Search
Close this search box.
Search
Close this search box.

কোরিয়া প্রবাসীদের নিয়ে ক্রিকেট টুর্ণামেন্ট

প্রথমবারের মত কোরিয়া প্রবাসীদের নিয়ে একটি টি টোয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করতে যাচ্ছে ইপিএস বাংলা। ফেসবুক ভিত্তিক এই গ্রুপটি ছুসকের ছুটিতে ৮ ও ৯ সেপ্টেম্বর দুইটি স্টেডিয়ামে টুর্ণামেন্টটির আয়োজন করবে। টুর্ণামেন্টে আটটি দল অংশ নিচ্ছে। দলগুলো হল গুয়াঞ্জু ধানসিঁড়ি একাদশ, দুরন্ত আনসান একাদশ, সঙরি লায়ন একাদশ, ইঞ্ছন অরিয়ারস একাদশ, সুওন হিরুস একাদশ, ছিনবউ বাংলা টাইগার একাদশ, কঠিন খারেবি একাদশ এবং মাসক এম, এস একাদশ।

10389253_757302864311985_6000553418637363320_nটুর্ণামেন্টের আয়োজকদের একজন এলান খান চৌধুরী জানিয়েছেন “সময়ের স্বল্পতার জন্য টুর্ণামেন্টটি নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। বিদেশের মাটিতে খেলাধুলার আয়োজন গুরুত্বপূর্ণ। অনেক সীমাবদ্ধতা স্বত্বেও আমরা এই টুর্ণামেন্ট সফল করতে চাই। অনেক ব্যস্ততার মধ্যে ক্রিকেটের মাধ্যমে কোরিয়া প্রবাসীদের কিছুটা হলেও আনন্দ দিতে চাই”।

chardike-ad

টুর্ণামেন্টের আয়োজন, অংশগ্রহণ এবং স্পন্সরসহ যাবতীয় তথ্য জানতে ০১০৬৪৭০৫৮০৪ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে আয়োজকদের পক্ষ থেকে। এছাড়া ইপিএস বাংলা’র ফেসবুক গ্রুপ  https://www.facebook.com/groups/epsbangla                          তে টুর্ণামেন্টের আপডেট প্রতিদিন জানিয়ে দেওয়া হবে।