Search
Close this search box.
Search
Close this search box.

পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী ২

বিশ্ব চলচ্চিত্রে চলছে সিকুয়াল যুগ। হলিউড-বলিউড থেকে দেশী চলচ্চিত্র— সর্বত্র একই অবস্থা। গোটা চলচ্চিত্র শিল্প যেন সিকুয়ালবান্ধব! গেল ঈদে মুক্তি পায় অনন্ত জলিল অভিনীত ও প্রযোজিত ‘মোস্ট ওয়েলকাম’ ছবির দ্বিতীয় কিস্তি। এবার সিকুয়াল তালিকায় যোগ হতে যাচ্ছে শাকিব-জয়ার ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ ছবিটিও। এতে আগের মতোই পরিচালনায় রয়েছেন সাফি উদ্দিন সাফি ও চিত্রনাট্য রচনায় রুম্মান রশীদ খান। গতবারের ধারাবাহিকতায় প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে রয়েছে ফ্রেন্ডস মুভিজ ইন্টারন্যাশনাল। তবে ব্যতিক্রম শুধু আরেফিন শুভ। দ্বিতীয় কিস্তিতে এবার দেখা যাবে না তাকে।

1339947820.-650x330 পরিচালক সাফি বলেন, ‘আমার আগের ছবি পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী দর্শকদের সাড়া জাগানোর পরই পরিকল্পনা করেছিলাম এর সিকুয়াল তৈরি করব। সিকুয়াল হলেও এবারের গল্পকে একটু আলাদাভাবে বিন্যস্ত করা হয়েছে। উপস্থাপিতও হবে নতুনভাবে। আর যেহেতু এ ছবিতে শুভ থাকছে না, তাই ওর জায়গায়ই একটা চমক থাকবে। এছাড়া এ ছবির গানগুলোয়ও থাকছে ভিন্নতা। আপনারা জানেন, একটি গানের জন্য নাচের প্রশিক্ষণ নিচ্ছেন জয়া। আগামী ভালোবাসা দিবসে দর্শকদের উপহার দিতে পারব এ ছবি।’

chardike-ad

১৬ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু হবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী ২’-এর। হায়দরাবাদ, কাশ্মীর, লাদাখসহ ভারতের বিভিন্ন লোকেশনে এর শুটিং হবে।

উল্লেখ্য, জয়া আহসানের চলচ্চিত্রের তালিকায় এখন মুক্তির অপেক্ষায় রয়েছে ‘জিরো ডিগ্রি’ ও ‘পারলে ঠেকা’ ছবি দুটি। বণিকবার্তা।