Search
Close this search box.
Search
Close this search box.

ডি মারিয়াকে বিক্রিতে আপত্তি রোনালদো-র‍্যামোসের

গত বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে অন্যতম সফল খেলোয়াড় অ্যানগেল ডি মারিয়া। মেসির পরেই যে নামটি সমর্থকদের মুখে বারবার শোনা যায় সেটি হল ডি মারিয়া। আর্জেন্টাইন সাপোর্টাররা তো ফাইনালে হেরে যাওয়ার পিছনে ইনজুরির কারনে খেলতে না পারা ডি মারিয়ার অনুপস্থিতিকেই অন্যতম কারন বলে মনে করেন।

এত গেল জাতীয় দলে তার অত্যাবশ্যকীয় উপস্থিতির কথা। গত মৌসুমে নিজ ক্লাব রিয়েল মাদ্রিদের হয়েও তিনি ছিলেন উজ্জ্বল। জিতিয়েছিলেন চ্যাম্পিয়নস লীগ। ফাইনালে অ্যাথলেটিকো মাদ্রিদের সাথে অনুষ্ঠিত খেলায় ম্যাচ সেরার খেতাবটি পেয়েছিলেন এই উইঙ্গার।

chardike-ad

এত সাফ্যলের পরেও এই সিজনে গ্যালাক্টিকো শিবিরে উপেক্ষিত তিনি। সম্প্রতি হামেস রদ্রিগেজ ও টনি ক্রুসকে দলে ভেড়ানোর ফলে নিয়মিত একাদশে সুযোগ পাওয়ার ক্ষেত্রে অনিশ্চিত হয়ে পড়েছেন। তাই দল ত্যাগ করতে চান পর্তুগিজ ক্লাব বেনিফিকার সাবেক এই খেলোয়াড়।

তবে বর্তমান বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদো ও ডিফেন্ডার সার্জিও র‍্যামোস প্রিয় ‘অ্যাঞ্জেলিতো’র দল ত্যাগ করাকে মোটেও ভাল চোখে দেখছেন না। তারা মনে করেন মাঠে সাফল্য পেতে হলে মারিয়াকে অত্যন্ত প্রয়োজন রিয়েল মাদ্রিদের। এমনকি তাকে বিক্রি না করার বিষয়ে তারা ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজের সাথে কথাও বলেছেন।

Real-Madrid-CF-v-FC-Copenhagen-UEFA-Champions-League

উল্লেখ্য, লস ব্ল্যাঙ্কোদের ড্রেসিং রুমে রোনালদো এবং র‍্যামোসের ইচ্ছের আলাদা কদর রয়েছে। তবে সেটুকু ব্যবহার করে ক্লাব প্রেসিডেন্টের সিদ্ধান্তকে তাঁরা কতটুকু প্রভাবিত করতে পারবেন সেটা জানতে অপেক্ষা করা ছাড়া গত্যন্তর নেই।

এদিকে ডি মারিয়ার দল ত্যাগের খবর প্রচার হওয়ার সাথে সাথে বড় দলগুলো তাঁকে পেতে উঠে পড়ে লেগেছে। শেষ পর্যন্ত হয়তো ইংলিশ জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডই হবে তার নতুন ঠিকানা। কারন এরই মধ্যে ৫ কোটি ৫ লক্ষ(৫৫ মিলিয়ন)বিড করছে ম্যান’ইউ এবং রিয়েল মাদ্রিদ তা গ্রহণও করছে, এমন গুঞ্জন বেশ জোরালো ভাবেই প্রকাশিত হয়েছে।