Search
Close this search box.
Search
Close this search box.

ইনছন থেকে কাতারে তামিম

Tamim-Iqbal_Newগতকাল ইনছন থেকে সরাসরি কাতারের উদ্দ্যেশে রওয়ানা দিয়েছেন বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল। গতকাল রাতেই ইনছন থেকে দেশে ফিরেছেন মাশরাফি, সাকিবসহ অন্য খেলোয়াড়রা। তামিমকে আমন্ত্রণ জানানো হয়েছে এশিয়া একাদশের হয়ে খেলতে।

টি-টোয়েন্টি ম্যাচটিতে এশিয়ার প্রতিপক্ষ বিশ্ব একাদশ। ঈদ উৎসব উপলক্ষে কাতার ক্রিকেট এসোসিয়েশন এই ম্যাচটির আয়োজন করেছে। ঈদের দিন সোমবার বাংলাদেশ সময় রাত আটটায় দোহার ওয়েস্টিন পার্ক স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

chardike-ad

তামিমের দল এশিয়া একাদশকে নেতৃত্ব দেবেন শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক সনাৎ জয়াসুরিয়া। খেলবেন লঙ্কার বর্তমান কোচ মারভান আতাপাত্তু এবং চামারা কাপুগেদারাও।এছাড়া পাকিস্তানের ইমরান নাজির, আব্দুল রাজ্জাক, ইয়াসির আরাফাত এবং সাবেক অধিনায়ক রশিদ লতিফকেও দেখা যাবে জয়াসুরিয়ার নেতৃত্বে খেলতে।

এশিয়া একাদশের কোচের ভূমিকায় থাকবেন বাংলাদেশেরই সাবেক কোচ ক্যারিবিয়ান কিংবদন্তি গর্ডন গ্রিনিজ।  আর বিশ্ব একাদশের নেতৃত্ব দেবেন রেকর্ডের বরপুত্র ব্রায়ান লারা। এই দলে আছেন ডাচম্যান রায়ান টেন ডয়েসকেট, অস্ট্রেলিয়ার জেসন গিলেস্পি, ডেমিয়েন মার্টিন, দক্ষিণ আফ্রিকার হার্শেল গিবসের মতো সাবেক তারকারা।