Search
Close this search box.
Search
Close this search box.

পুত্রকে নিয়ে ঢাকায় শচীন

arjun-tendulkar_350_062612033715ক্রিকেটের বরপুত্র খ্যাত ভারতীয় কিংবদন্তী শচীন টেন্ডুলকার কয়েক ঘণ্টার এক সফরে ঢাকা এসে পৌঁছেছেন। মঙ্গলবার সকাল ১১টা নাগাদ শচীনকে বহনকারী বিশেষ ফ্লাইটটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের দল ‘লিজেন্ডস অব রূপগঞ্জ’-এর নাম উদ্বোধন ও লোগো উন্মোচন করতে লিটল মাস্টারের এই ঝটিকা সফর। শচীনের সঙ্গে তাঁর ১৫ বছর বয়সী ছেলে অর্জুন টেন্ডুলকারও রয়েছেন।

খবরে প্রকাশ, গত বছর ঢাকা প্রিমিয়ার লীগের দল গাজী ট্যাংকের মালিকানা পরিবর্তন হয়। নতুন মালিক লুৎফর রহমান বাদল ক্লাবটির নাম পরিবর্তন করে ‘লিজেন্ডস অব রূপগঞ্জ’ রাখার অনুমতি চেয়ে বিসিবির কাছে আবেদন করেন। বিসিবির সবুজ সংকেত মেলায় চলতি বছরের ঘরোয়া আসরে এই নামেই অংশ নেবে দলটি। জানা গেছে, বাদলের সঙ্গে বেশ ভালো বন্ধুত্ব রয়েছে শচীনের। এ কারণেই তার ক্লাবের নাম এবং লোগো উম্বোচনে আসছেন দ্য লিটল মাস্টার। বাদলের ভাই মো. মহসিন জানান, ‘গত বছর যখন আমরা দল কিনেছি, তখনই শচীন কথা দিয়েছিলেন এর লোগো এবং নাম উম্বোচনে ঢাকায় আসবেন তিনি। ওয়াদা রক্ষা করতেই ব্যস্ততার ফাঁকে ঢাকায় আসছেন তিনি।’

chardike-ad

ঢাকায় পৌঁছে হেলিকপ্টারে চড়ে সরাসরি রূপগঞ্জ চলে গেছেন ক্রিকেট মহানায়ক। সেখানে একটি সংবর্ধনা অনুষ্ঠান ও শিশুদের একটি ক্রিকেট ম্যাচ উপভোগ শেষে দুপুরে ঢাকায় ফিরে একটি পাঁচতারকা হোটেলে তিনি নাম উদ্বোধনের আনুষ্ঠানিকতায় অংশ নেবেন। সেখানে শচীনের সঙ্গে থাকবেন আইসিসি প্রেসিডেন্ট ও বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আহম মোস্তফা কামাল এবং দলটির তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবালসহ অন্যরা।