Search
Close this search box.
Search
Close this search box.

গ্রেপ্তার করলে ১ মাসও ক্ষমতায় থাকতে পারবেন নাঃ কাদের সিদ্দিকী

kader-siddikiপ্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে কৃষক-শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী বলেছেন, ‘আমাকে গ্রেপ্তার করে দেখুন, ১ মাসও ক্ষমতায় থাকতে পারবেন না। ক্ষমতায় থাকতে পারলে হাতে চুড়ি পড়ব।

শনিবার বিকেলে সখীপুর উপজেলার কচুয়া পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক প্রতিবাদ সভায় কাদের সিদ্দিকী একথা বলেন। ১৫তম ‘ভোট ডাকাতি দিবস’ উপলক্ষে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ এর আয়োজন করে।

chardike-ad

১৯৯৯ সালের ১৫ নভেম্বর টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের উপনির্বাচনে তৎকালীন আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ভোট ডাকাতির অভিযোগ এনে কাদের সিদ্দিকী প্রতিবছর এই দিনে প্রতিবাদ সভা করে আসছেন।

সভায় তিনি আরও বলেন, ‘রাজাকারকে রাজাকার বলায় শেখ হাসিনা আমার ওপর গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। আমি রাজাকারকে রাজাকার বলতেই বঙ্গবন্ধুর কাছে ১ লাখ ৪ হাজার অস্ত্র জমা দিয়েছিলাম। কিন্তু শেখ হাসিনা এখন রাজাকারের পক্ষ নিয়েছেন। আমি কখনো রাজাকারকে দুলাভাই বলব না। আমার কাছে জনসভা ও জেলখানা একই কথা’।

প্রসঙ্গত, মানহানির একটি মামলায় পরপর ১৪ কার্য দিবস আদালতে হাজির না হওয়ায় গত ১১ নভেম্বর কাদের সিদ্দিকীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

বড় ভাই লতিফ সিদ্দিকীর সমালোচনা করে কাদের সিদ্দিকী বলেন, ‘আজীবন আমাকে গালিগালাজ করতে করতে এখন আপনার মন্ত্রিত্ব ও আওয়ামী লীগ সবই চলে গেছে। আপনি আল্লাহর কাছে ক্ষমা চেয়ে আমার দল গামছায় যোগ দিন।’

উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল হালিম ওরফে লাল মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন, দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতিক, নাসরিন কাদের সিদ্দিকী, ইকবাল সিদ্দিকী, শফিকুল ইসলাম দেলোয়ার, আবদুল হাই, অ্যাড.রফিকুল ইসলাম, আশিক জাহাঙ্গীর প্রমুখ।