Search
Close this search box.
Search
Close this search box.

কুমিল্লার পথে খালেদা জিয়া

Khaledaনিরপেক্ষ সরকারের অধীনে দ্রুত একটি নির্বাচনের দাবিতে বিএনপির চলমান আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে দেশব্যাপী ধারাবাহিক সফরের অংশ হিসেবে কুমিল্লা যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার সকাল ১০টা ২০ মিনিটের দিকে তিনি তার গুলশানের বাসভবন থেকে রওনা দেন।

বিএনপির প্রধান গুলশান, শেরাটন মোড়, পল্টন কেন্দ্রীয় কার্যালয়, হাটখোলা, যাত্রাবাড়ী ফ্লাইওভার, কাঁচপুর, দাউদকান্দি, চান্দিনা হয়ে কুমিল্লা পৌঁছাবেন। বিএনপি চেয়ারপারসন কুমিল্লা পৌঁছে জেলা সার্কিট হাউজে কিছুক্ষণ বিশ্রাম নেবেন। এরপর বেলা ৪টার দিকে স্থানীয় ২০ দলের আয়োজনে কুমিল্লা টাউন হল মাঠে উপস্থিত হবেন। সেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি।

chardike-ad

এর আগে দেশব্যাপী ধারাবাহিক জনসম্পৃক্ত কর্মসূচির অংশ হিসেবে কিশোরগঞ্জ, নীলফামারী ও নাটোর ছাড়াও বেশ কয়েকটি জেলায় জনসভা করেন তিনি।

প্রায় ৬ বছর পর খালেদা জিয়ার এই সফরকে ঘিরে জেগে উঠেছে অন্তর্কোন্দলের বিপর্যস্ত কুমিল্লা বিএনপি। বিএনপি প্রধান সর্বশেষ ২০০৮ সালে নির্বাচনী জনসভা উপলক্ষে সেখানে গিয়েছিলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আগমন উপলক্ষে জেলা শহরে এখন সাজসাজ রব। পুরো কুমিল্লা জুড়েই বিএনপি নেতা-কর্মীদের মাঝেও তুমুল উচ্ছ্বাস ও আনন্দ দেখা যাচ্ছে। সারা শহরে এখন দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ছবি সংবলিত তোরণ, ফেস্টুন, ব্যানার, পোস্টার ও লিফলেটে ছেয়ে গেছে।