Search
Close this search box.
Search
Close this search box.

মোদিকে অবিলম্বে গ্রেফতার করা উচিত : মমতা

momota

ক্ষমতায় আসার পর থেকে মমতা ব্যানার্জির সরকার একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছে। বহু ঘটনায় বারবার সমালোচনার মুখে পড়েছে তার সরকার। সারদাকাণ্ডে তার দল তৃণমূল কংগ্রেসের নাম জড়ালেও এতদিন মুখ্যমন্ত্রী বিরোধীদের সব বাউন্সারের উত্তরই দিয়েছেন একজন প্রশাসক হিসেবে। কিন্তু, বহুদিনের বিশ্বস্ত সঙ্গী মদন মিত্র জেলে যাওয়ার পর আবার দেখা যাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই বিদ্রোহী রূপ।

chardike-ad

এ অবস্থায় নরেন্দ্র মোদির সঙ্গে সুব্রত রায়ের ছবিকে হাতিয়ার করছে তৃণমূল কংগ্রেস। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অবিলম্বে গ্রেফতার করা উচিত। কারণ সারদা গ্রুপের চেয়ারম্যান সুব্রত রায়ের সঙ্গে তার ছবি রয়েছে।’

এ মুহূর্তে চিটফান্ডের তালিকায় সাহারাও আছে। সাহারাকর্তা এখন জেলে। এ পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর সঙ্গে সারদা গোষ্ঠীর গোপন আঁতাতের ঘটনাকে প্রমাণ করতে এ ছবিকে হাতিয়ার করছে মমতার তৃণমূল।

মুখ্যমন্ত্রীর মতে, ওই ছবিটিকে উপজীব্য করে ১০ লাখ পোস্টার ছাপাচ্ছে তৃণমূল। পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন দলটির দাবি, কলকাতা থেকে দিল্লি সবখানেই এ পোস্টার লাগানো হবে।

প্রসঙ্গত, সারদাকাণ্ডে শুক্রবার গ্রেফতার করা হয়েছে পশ্চিমবঙ্গের পরিবহণমন্ত্রী মদন মিত্রকে। শনিবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার (সিবিআই)তাকে ৭ দিনের জন্য হেফাজতে নেওয়ার আবেদন জানায়।তাকে ৪ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেন আদালত।

জামিনের আবেদন খারিজ করে মদন মিত্রকে আগামী ১৬ ডিসেম্বর পর্যন্ত সিবিআই হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত।