sentbe-top

এ কি পাগলামি, নাকি ভালোবাসা?

internationalপ্রাক্তন স্বামী ও সন্তানদের সঙ্গে দেখা করতে গিয়ে কী কষ্টই না সহ্য করলেন এক মার্কিন নারী। এমন ঘটনা এর আগে শোনা গেছে কি না, সন্দেহ আছে।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার উডক্রেস্টে রোববার ভোর ৫টার দিকে এই ঘটনার জন্ম। এক নারীকে উদ্ধার করা হলো একটি রান্নাঘরের চিমনির ভেতর থেকে। এ সময় ওই নারী সম্পূর্ণ নগ্ন ছিলেন।

কিন্তু তিনি চিমনির ভেতরে গেলেন কী করে? হ্যাঁ, এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে জানা গেল মূল ঘটনা।

স্বামী-স্ত্রীর মধ্যে ছাড়াছাড়ি হয়েছে বেশ আগেই। কিন্তু তিন সন্তান থাকে স্বামীর সঙ্গে। রোববার রাতে হঠাৎ স্বামী-সন্তানের সঙ্গে দেখা করার প্রবল ইচ্ছা তাড়া করে ওই নারীকে। বাঁধভাঙা আবেগের বশে ওইদিন ভোরে প্রাক্তন স্বামীর বাড়িতে চলে আসেন তিনি। প্রথমে ঘরের দরজা খোলার আপ্রাণ চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হন।

এরপর সিদ্ধান্ত নেন রান্নাঘরের চিমনি দিয়ে নেমে ঘরে ঢুকবেন। উঠে যান ছাদে। পোশাক খুলে শরীর হালকা করে নিয়ে চিমনির মুখে ঢুকে হাত-পা ছেড়ে দেন হুড়হুড় করে নেমে যাওয়ার চেষ্টায়। কিন্তু বিধি বাম। চিমনির অর্ধেকটা গিয়ে আটকে যান। অনেক চেষ্টার পরও নামতে ব্যর্থ হয়ে বাঁচাও বাঁচাও বলে চিৎকার করেন তিনি।

চিৎকার শুনে ছুটে আসেন তার প্রাক্তন স্বামী। কিন্তু তিনিও তাকে উদ্ধার করতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেন। তারা এসে চিমনির ভেতর থেকে নগ্ন অবস্থায় ওই নারীকে উদ্ধার করেন।

এ ব্যাপারে ওই নারীর প্রাক্তন স্বামী বলেছেন, ‘তার এই অনাকাক্সিক্ষত পাগলামি আমার সন্তানদের মানসিক অবস্থার ওপর খুবই ভয়ঙ্কর প্রভাব ফেলতে পারে।’

কিন্তু ওই নারী বলেছেন, ‘স্বামী-সন্তানদের প্রতি ভালোবাসা থেকে তিনি জীবন বাজি রেখে তাদের সঙ্গে দেখা করতে চেয়েছেন।

তথ্যসূত্র : অরেঞ্জ ও ডেইলি মেইল অনলাইন।

sentbe-top