Search
Close this search box.
Search
Close this search box.

অবশেষে বিয়ের কথা স্বীকার করলেন ইমরান

imran_khan

কয়েকদিন আগে পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক এবং তেহেরিক-ই-ইনসাফ দলের প্রধান ইমরান খান বিবিসির এক উপস্থাপিকাকে গোপনে বিয়ে করেছেন বলে গুঞ্জন ছড়িয়েছিল। এই গুঞ্জন উড়িয়ে দিয়ে নিজের টুইটার অ্যাকাউন্টে ইমরান লিখেছিলেন, আমার বিয়ের খবরটা ফুলিয়ে-ফাঁপিয়ে অতিরঞ্জিত করা হয়েছে। অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটালেন তিনি নিজেই। স্বীকার করলেন, বিয়ে করেছেন তিনি।

chardike-ad

সোমবার মেইল অনলাইনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

লন্ডনের হিথ্রো বিমানবন্দর ত্যাগকালে ডেইলি মেইলকে ইমরান বলেন, এ মুহূর্তে আমার লুকানোর কিছু নেই। আমি সকলকে এ সুসংবাদ জানাতে পাকিস্তান যাচ্ছি।

৪১ বছর বয়সী সাবেক এ আবহওয়া (সাউথ টুডে) সংবাদ উপস্থাপিকা রিহাম খান ৩ সন্তানের মা। লিবিয়ায় জন্ম নেওয়া এই পাকিস্তানির আগের স্বামী ছিলেন একজন ডাক্তার।

৬২ বছর বয়সী ইমরান খানের আগের বউ জেমিমা গোল্ডস্মিথের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে ১০ বছর আগেই। তারপরও জেমিমা তার নামের শেষে খান পদবি ব্যবহার করতেন। কিন্তু গত অক্টোবরে পর থেকেই তিনি খান পদবি ত্যাগ করেন।

উল্লেখ্য, এই বিয়েতে তার বোনের অসম্মতি ছিল। তার পরিবার এবং দলের অনেকেই এই বিয়ে করা থেকে তাকে বিরত রাখার চেষ্টা করেছিলেন।

এদিকে ইমরানের তেহেরিক-ই- ইনসাফ দলের পক্ষ থেকে জানানো হয়েছে, রিহাম দলের সঙ্গে জড়াতে চান এবং তিনি নিজেকে ভবিষ্যতের ফার্স্ট লেডি হিসেবে দেখতে চান।