Search
Close this search box.
Search
Close this search box.

রুবেলের বিকল্প চিন্তা বিসিবির

Rubel Hossain

বিশ্বকাপের আগে বাংলাদেশ দলের অন্যতম সেরা পেসার রুবেল হোসেনকে কারাগারে পাঠানোয় অস্বস্তিতে পড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রয়োজনে রুবেলের বিকল্প চিন্তা করবে তারা।

chardike-ad

আজ বৃহস্পতিবার চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপীর ধর্ষণ মামলায় জাতীয় দলের পেসার রুবেল হোসেনের জামিন আবেদন নাকচ করে তাকে কারগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন অদালত।

এ বিষয়ে জানতে চাইলে বিসিবির প্রধান নির্বাহী কর্মকতা নিজাম উদ্দিন চৌধুরী সাংবাদিকদের বলেন, “যেহেতু বিষয়টা আদালতের, তাই এখানে আমাদের (বিসিবির) করার কিছুই নেই। কারও ব্যক্তিগত স্পর্শকাতর বিষয়ে বিসিবির কী করার আছে? আমরা বিষয়টা এইমাত্র শুনলাম। তার (রুবেল) বিষয়ে বিসিবিতে আলোচনা হবে। তারপর একটা সিদ্ধান্ত নেওয়া হবে।রুবেল জামিন না পেলে বিশ্বকাপে তার বিকল্প চিন্তা ভাবনা করবে বিসিবি।”

এছাড়া নিজাম উদ্দিন চৌধুরী আরো বলেন, ‘আসলে রুবেলের বিষয়ে এখনই বিস্তারিত মন্তব্য করা ঠিক হবে না। এজন্য বিসিবি খুব তাড়াতাড়ি একটা সিদ্ধান্ত নেবে।’

প্রধান নির্বাচক ফারুক আহমেদ বলেন, “রুবেলের বিষয়ে বিসিবি সিদ্ধান্ত নেবে। বিসিবি সিদ্ধান্ত নিলেই আমরা বিকল্প চিন্তা করবো। আসলে এ বিষয়ে নির্বাচকদের তো কিছুই করার নেই। বিষয়টা বিসিবির।”

এর আগে আজ বৃহস্পতিবার সকালে ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন। শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

বিয়ের প্রতিশ্রুতিতে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে মিরপুর থানায় গত বছরের ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন হ্যাপী।