Search
Close this search box.
Search
Close this search box.

নতুন বৌকে নিয়ে ওমরা পালনে ইমরান

imranপাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক এবং তেহেরিক-ই-ইনসাফ দলের প্রধান ইমরান খান এবং তার সদ্য বিবাহিত স্ত্রী বিবিসির সাবেক আবহাওয়া সংবাদ উপস্থাপিকা রিহাম খান গতকাল বুধবার ওমরা  পালনের উদ্দেশ্যে সৌদি আরবের জেদ্দায় পৌঁছেছেন।

জেদ্দার কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের স্বাগত জানান ‘জুলটেকের’ সিইও জুলকারনাইন আলী খান এবং ‘সৌদি ইস্পাত’ কোম্পানির সিইও মোহাম্মদ এইচ জাকারিয়াসহ তার কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু।

chardike-ad

জেদ্দায় পৌঁছানোর কিছুক্ষণ পর কাছের বন্ধুদের সঙ্গে ওমরাহ পালন করতে মক্কার উদ্দেশ্যে রওনা হন ইমরান দম্পতি।

আজ বৃহস্পতিবার তারা মদিনায় মহানবীর রওজা জিয়ারত করবেন। আগামীকাল শুক্রবার যেখান থেকে তারা জেদ্দায় ফিরে এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন।

এ বিষয়ে জুলকারনাইন আরব নিউজবক বলেন, এটা তাদের ব্যক্তিগত ভ্রমণ। ওমরা হচ্ছে মানুষের জন্য আর্শিবাদ। আর ইমরান ও রিহাম তাদের এ নতুন অধ্যায়ের শুরুতে ওমরা পালনের মাধ্যমে আল্লহর কাছে শুকরিয়া আদায় করবেন।পাকিস্তানের মঙ্গল কামনা এবং পেশোয়ার শহরে আর্মি পাবলিক স্কুলে নিহতদের জন্যও দোয়া করবেন তারা।

গত ৮ জানুয়ারি এক অনাড়ম্বর অনুষ্ঠানে বিয়ে করেন ইমরান খান। পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের অদূরে বানি গালার এক খামারবাড়িতে বিয়েটা সেরে ফেলেন পাকিস্তানের বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক। ৬২ বছরে তারকার সঙ্গে ৪১-এর রিহামের বিয়ের রীতি-আচার সম্পন্ন করেন মুফতি সাঈদ।