Search
Close this search box.
Search
Close this search box.

পাকিস্তানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

Pakistan-vs-Bangladesh

বিশ্বকাপকে সামনে রেখে আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ খেলতে পাকিস্তানের বিপক্ষে আজ মাঠে নামছে বাংলাদেশ। বাংলাদেশ সময় সকাল ৯.৩০ মিনিটে সিডনিতে শুরু হবে ম্যাচটি।

chardike-ad

রোববার এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বলেন,বিশ্বকাপে দারুণ কিছু করতে পারে বাংলাদেশ। তবে তার জন্য দলের জ্যেষ্ঠ সদস্যদের সঙ্গে ভালো খেলতে হবে তরুণদের। তিনি আরও বলেন দলের তরুণরা যথেষ্ট পরিণত এবং বিশ্বকাপে ভালো খেলার জন্য মুখিয়ে আছেন তারা।

বিশ্বকাপে বাংলাদেশ দলে ৯ জন খেলোয়াড় আছেন যারা এবারই প্রথমবার ক্রিকেটের সবচেয়ে বড় আসরে সুযোগ পেয়েছেন। মাশরাফিসহ চারজন খেলছেন নিজেদের তৃতীয় বিশ্বকাপ। দু’জন অংশগ্রহণ করছেন দ্বিতীয়বারের মতো। মজার বিষয় হলো অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড দলেও ৯ জন করে খেলোয়াড় প্রথমাবরের মতো বিশ্বকাপে খেলবেন।

তরুণদের নিয়ে বাংলাদেশের পঞ্চম বিশ্বকাপ অধিনায়ক মাশরাফি বলেন,বিশ্বকাপ আমাদের জন্য কঠিন হবে। তবে অভিজ্ঞদের সঙ্গে তরুণরাও যদি পারফর্ম করে,তাহলে আমাদের দারুণ সুযোগ থাকবে। তরুণরা হয়তো খুব বেশি ম্যাচ খেলেনি। তারপরও তাদের অভিজ্ঞতা আছে। আশা করছি সবাই দারুণ খেলবে। এ ছাড়া মুশফিক,তামিম,সাকিব,রিয়াদ এবং নাসিরকেও ভালো খেলতে হবে।