Search
Close this search box.
Search
Close this search box.

মার্চেই কামারুজ্জামানের রায় কার্যকর : তথ্যমন্ত্রী

inuতথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, এ মাসেই (মার্চ মাসে) কামরুজ্জামানের সাজা কার্যকর করা হবে। আর মাওলানা মতিউর রহমান নিজামী, মাওলানা আব্দুস সুবহান, বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর যদি মৃত্যুদন্ড বহাল থাকে তাহলে তাদের রায়ও কার্যকর করা হবে। কোন যুদ্ধাপরাধীই রেহাই পাবে না।

তিনি শনিবার রাতে পাবনার বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল পৌর মিলনায়তন মাঠে মাসব্যাপী বইমেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর সভাপতি ও স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু সভায় সভাপতিত্ব করেন।

chardike-ad

মন্ত্রী আরও বলেন, দুইদিন আগে ব্লগার অভিজিৎকে মানুষরূপী দানবেরা নৃশংসভাবে হত্যা করেছে। এই হত্যাকান্ডের নিন্দা জানিয়ে তিনি বলেন, এইসব দানবের কাছে হেরে গেলে চলবে না। যুদ্ধ এখনও শেষ হয়নি। যতদিন পর্যন্ত বাংলাদেশ থেকে জঙ্গি, মৌলবাদ নির্মূল না হবে যুদ্ধ চলবেই। বাংলার জনগন সন্ত্রাসীদের কাছে মাথা নত করবে না।

তিনি খালেদা জিয়া ও তারেক জিয়াকে সন্ত্রাসের নায়ক উল্লেখ করে বলেন, যারা আলোচনার কথা বলেন তারাও মূলত ঘাতকদের পক্ষে কাজ করছেন। সন্ত্রাস, হত্যা, জ্বালাও পোড়াওকারীদের সাথে কোন সমঝোতা হতে পারে না।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্রশাসক এম সাইদুল হক চুন্নু, সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, বইমেলা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ নুরুন্নবী, সাধারণ সম্পাদক প্রফেসর শিবজিত নাগ, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ প্রমুখ।

এর আগে বিকেল ৪টায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু পাবনা সার্কিট হাউসে জেলা জাসদের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। সেখানে তিনি দলীয় নেতাকর্মীদের সর্তক থাকার নির্দেশ দিয়ে বলেছেন, খুব শীঘ্রই বেগম খালেদা জিয়া জেলে যাবেন।