sentbe-top

সিউলে বাংলাদেশ উৎসবে আসছেন পার্থ ও কোনাল

partho konalসিউলে আগামী মাসে অনুষ্টতব্য বাংলাদেশ উৎসবে আসছেন জনপ্রিয় গায়ক পার্থ বড়ুয়া এবং চ্যানেল আই সেরা কন্ঠ কোনাল। বাংলাদেশের উৎসবের আয়োজন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার নির্বাহী পরিষদ সদস্য মিজানুর রহমান বাংলা টেলিগ্রাফকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি খুব শীঘ্রই তারিখ এবং মেলার স্থান ঘোষণা দেওয়া হবে বলে জানান। বাংলাদেশ উৎসব আয়োজক আহবায়ক মিজানুর রহমান জানান, এবারের বাংলাদেশ উৎসবে কনসার্টের পাশাপাশি পিঠা উৎসব এবং বাংলাদেশী ফটোগ্রাফারদের ছবি নিয়ে এক্সিবিশনের পরিকল্পনা আছে। আশা করি এবারের উৎসবে জনপ্রিয় এই দুই শিল্পীর গান কোরিয়া প্রবাসীরা আনন্দের সাথে উপভোগ করবেন।

বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী পার্থ বড়ুয়া বাংলাদেশী জনপ্রিয় ব্যান্ড সোলস এর ভোকাল ও গিটারস্টি। তার জনপ্রিয় গানগুলো হচ্ছে ‘নিঃসঙ্গতা’, ‘হাজার বর্ষা রাত’, ‘ও বন্ধু তোকে মিস করছি ভীষণ’, ‘রিম ঝিমঝিম বৃষ্টি পড়ে’, ‘দেখা হবে বন্ধু’, ‘আজ দিন কাটুক গানে’, ‘সারাদিন তোমায় ভেবে’, ‘সুষ্মিতা’, ‘হৃদয়হীনা’, ‘দখিনা হাওয়া’, ‘এখনও দু’চোখে বন্যা’, ‘সময় আর কাটনো’, ‘শোন পথিক’, ‘তোমার ঐ মনটাকে’ ‘ঝুট ঝামেলা’, ‘ছায়া’, ‘জ্যাম’ ইত্যাদি। তিনি দেশ-বিদেশের নানা কনসার্টে অংশগ্রহণ করেন।

কন্ঠশিল্পী কোনাল ২০০৯ সালে ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন প্রায় লক্ষাধিক প্রতিযোগীকে পেছনে ফেলে কোনাল অর্জন করে নিয়েছিলেন সেরাকণ্ঠের পুরস্কার। গানের পাশাপাশি কোনাল বিভিন্ন সময়ে একাধিক অনুষ্ঠান উপস্থাপনা করেছেন। এছাড়া অভিনয়, নৃত্যশিল্পী হিসেবে কোনালকে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে।

উল্লেখ্য, গতবছর সুবির নন্দী, শখ, সোহেল রহমানসহ একদল শিল্পী বাংলাদেশ উৎসবে যোগ দিয়েছিলেন।

sentbe-top