sentbe-top

রাজধানীতে ভবন ধসে ১১ জনের প্রাণহানি

Haziparaরাজধানীর রামপুরার পূর্ব হাজীপাড়ার বৌবাজার এলাকায় একটি টিনসেড বাড়ি দেবে গেছে। এ ঘটনায় ১১ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। বুধবার পৌনে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আটকে পড়াদের উদ্ধারে কাজ করছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের ওসি এনায়েত উল্লাহ।

জানা যায়, রামপুরার পূর্ব হাজীপাড়ার বৌজাবার এলাকায় একটি টিনসেড বাড়ি হঠাৎ করে পানির নিচে দেবে যায়। এ ঘটনায় বাড়ির ভিতরে বেশ কয়েকজন আটকা পড়েছে। দেবে যাওয়া বাড়ির মালিকের নাম মনিরুজ্জামান, তিনি ঢাকা দক্ষিণের যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক।

এদিকে এ ঘটনায় এখন পর্যন্ত ১১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন- সাজিদা খাতুন (১৯), তাইফুল ইসলাম (১৪), হারুনুর রশিদ (৪৫), কল্পনা বেগম (৪৫), রুখসানা খাতুন (২২), মিজানুর রহমান (৩৫), ফারজানা (১২), জাকির (৯), জোৎস্না (৪৫), রুনা (২০) ও অজ্ঞাত এক ব্যক্তি। অজ্ঞাত মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা আছে।

রামপুরা থানার ওসি মাহবুবুর রহমান জানান, এখন পর্যন্ত ১১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া বাড়ির নিচে আটকা পড়াদের উদ্ধার করার অভিযান অব্যাহত রয়েছে।

sentbe-top