Search
Close this search box.
Search
Close this search box.

এবার সত্যি সত্যি বিয়ে করছেন রুবেল!

Rubel Hossain

এবার আর জ্বল্পনা কল্পনা নয় কিংবা কোন গুজবও নয়। সত্যি সত্যি বিয়ে করতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের পেসার রুবেল হোসেন। পাত্রী কোন মিডিয়া ব্যাক্তিত্ব নন, এমনকি পরিচিত কেউও নন। স্রেফ সাধারণ একজন। নিজের শহরেরই এক সাধারণ মেয়েকেই ঘরে তুলতে যাচ্ছেন রুবেল।

chardike-ad

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের পরই বিয়ের আনুষ্ঠানিকতা সারার বিষয়টিও ঠিক ঠাক হয়ে গেছে। রুবেলের হবু স্ত্রীর বাড়িও তার নিজের জেলা বাগেরহাটের মুনিগঞ্জে। জাতীয় দলের এই পেসারের বাড়ি একই জেলার নাগেরবাজারে।

জানা গেছে, রুবেলের মা-বাবা উদ্যোগী হয়েই এই বিয়ের ব্যবস্থা করেন। রুবেলও বাবা-মায়ের পছন্দকেই মেনে নিচ্ছে এবং তাদের পছন্দের মেয়কেই বিয়ে করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন।

রুবেলের মাও বিয়ের খবর অস্বীকার করেননি। তবে বলেছেন, এখনি নয়, রুবেল পাকিস্তানের বিপক্ষে শেষ টেস্ট ম্যাচের আগে বিয়ের ব্যাপারে কথা বলতে আগ্রহী নয়। রুবেলের পারিবারিক সূত্রে জানা গেছে, এরই মধ্যে বিয়ের পাত্রী এক দফা রুবেলের নাগেরবাজারের বাড়ি ঘুরে গেছেন। আর পাকিস্তানের বিরুদ্ধে যখন রুবেল প্রথম টেস্ট খেলছেন তারই কোনও একটি দিনে তার পরিবারের পক্ষ থেকে কয়েকজন আনুষ্ঠানিকভাবে পাত্রীও দেখে এসেছেন।

এদিকে রুবেলের বিয়ে ঠিকঠাক হয়ে যাওয়ার পর ফেসবুকে তাকে উদ্দেশ্য করে খোলা চিঠি লিখেছেন চিত্রনায়িকা নাজনিক আক্তার হ্যাপি।