Search
Close this search box.
Search
Close this search box.

বাংলাদেশ সফরে আসতে রাজি নন কোহলি

virat-kohli

২০১৪সালের মতোই বাংলাদেশ সফরে ২য় সারির দল পাঠাতে পারে ভারত। বাংলাদেশ সফরে না এসে বিশ্রামে থাকার জন্য এরই মধ্যে বিরাট কোহলি আবেদন করেছেন বোর্ডের কাছে, এমন আবেদন করেছেন আরো কয়েকজন সিনিয়র ক্রিকেটারও।

chardike-ad

গত ডিসেম্বর থেকে টানা সিরিজ খেলতে থাকা ভারতের ক্রিকেটাররা এখন ব্যস্ত আইপিএল নিয়ে। তাই গতবারের মতো এবারও এই মুহূর্তে জাতীয় দলের বাইরে থাকা কিন্তু আইপিএলে ভাল পারফর্ম করা ক্রিকেটারদের নিয়েই গঠিত হতে পারে ভারতীয় দল। দৈনিক কালের কন্ঠের সূত্রে জানা গেছে যে বিসিবি থেকে অনুরোধ করা হয়েছে দর্শক আগ্রহের কথা বিবেচনা করে অন্তত কয়েকজন সিনিয়র ক্রিকেটারকে এই সফরে পাঠানোর জন্য।

“কোহলি বিশ্রাম চান এটা নিশ্চিত। শেষ এক বছরে অনেক সফর করেছে বলে দলের সিনিয়র খেলোয়াড়দের অনেকে বাংলাদেশ সফর করতে চাইছে না। তাদের কয়েকজন বিশ্রাম চেয়েছে।” ভারতীয় ক্রিকেট বোর্ডের একটি সূত্র জানাচ্ছে, ‘কিন্তু বিসিবি টিভি দর্শকদের আগ্রহের কথা ভেবে গুরুত্বপূর্ণ কয়েকজন খেলোয়াড় অন্তত দলে রাখার কথা বলেছে। সম্ভাব্য কারা যেতে পারে সেই তালিকা আমরা এখনো করিনি।’

তবে আসলেই কি হতে যাচ্ছে, কেমন দল পাঠাচ্ছে ভারত তা জানা যাবে শিগগিরই। সন্দিপ পাতিলের নির্বাচক কমিটি বাংলাদেশ সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করবে আগামী ২০ মে।