cosmetics-ad

বাংলাদেশ-ভারত যৌথ ছবিতে সোহম-মিম

cinema

রংবাজ’, ‘লে হালুয়া লে’, ‘বচ্চন’ ইত্যাদির পরিচালক রাজা চন্দ তার পরের ছবির শ্যুটিং শুরু করতে চলেছেন জুনের শেষে। ভারত-বাংলাদেশ যৌথ উদ্যোগের এই ছবির নায়ক হচ্ছেন সোহম আর নায়িকার ভূমিকায় থাকছেন বংলাদেশের বিদ্যা সিংহ সাহা মিম।

ছবির গল্প এমন এক তরুণকে ঘিরে, যে কি না আন্ডারওয়ার্ল্ডের একজন মিডলম্যান। এই ছেলেটিকে একটি মেয়ে ভালোবাসে। কিন্তু ছেলেটি তাকে এড়িয়ে যেতে চায়। কারণ, সে তার চরম অনিশ্চিত জীবনের সঙ্গে কাউকে জড়াতে চায় না।

রাজা জানিয়েছেন, এই ছবির আর একটা গুরুত্বপূর্ণ চরিত্র এক পুলিশ অফিসারের। তার ইচ্ছে, এতে মিঠুন চক্রবর্তী অভিনয় করুন। ছবির আর এক বিশেষ ভূমিকায় দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়কে। তবে এখানে তিনি কমেডিয়ান নন। ছবিতে ভিলেন হিসেবে থাকছেন আশিস বিদ্যার্থী। ছবির প্রযোজক রানা সরকার আশা রাখেন, ইন্দো-বাংলা যৌথ উদ্যোগের এই ছবি দুই দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিকে আরও কাছাকাছি আনবে। ছবির সুরকার হচ্ছেন জিত্ গঙ্গোপাধ্যায় আর ইন্দ্রদীপ দাশগুপ্ত।

বাংলাদেশের হিট ছবি ‘আমার আছে জল’, ‘জোনাকির আলো’, ‘সুইটহার্ট’ ইত্যাদির নায়িকা বিদ্যা জানিয়াছেন, তিনি সোহমের ফ্যান। ‘বোঝেনা সে বোঝেনা’-য় তার পারফরম্যান্স তাকে মুগ্ধ করেছিল। সোহমের বিপরীতে অভিনয় করতে দারণ লাগবে— অভিমত মিমের।

নায়ক সোহম আগেও কাজ করেছেন রাজা চন্দের সঙ্গে ‘লে হালুয়া লে’, ‘লাভেরিয়া’-য়। এটা সোহমের প্রথম ইন্দো-বাংলা প্রজেক্ট।