cosmetics-ad

কোরিয়ায় ইপিএস বাংলা কমিউনিটি গঠিত

eps 2


কোরিয়ার ইপিএস কর্মীদের নতুন সংগঠন ইপিএস বাংলা কমিউনিটি। মূলত ইপিএস কর্মীদের ফেসবুকভিত্তিক গ্রুপ হিসেবে ব্যাপক পরিচিত পাওয়া ‘ইপিএস বাংলা’ একটি সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করল।  একতা, সততা, স্বদেশপ্রীতি ও প্রগতি এই চার মন্ত্রকে ধারণ করে গতকাল সিউলের মি.কারি রেষ্টুরেন্টে ‘’ইপিএস বাংলা কমিউনিটি’’ এর ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কোরিয়ার ব্যস্ততমদিনগুলোতে ইপিএস কর্মীদের জন্য খেলাধুলা, পিকনিকসহ নানা ধরণের ইভেন্টের আয়োজন করা, ইপিএস কর্মীদের বিপদে আপদে পাশে দাড়ানো এবং বিদেশের মাটিতে দেশকে ধারণ করে দেশের অর্থনীতিকে এগিয়ে নেওয়ার প্রত্যয় নিয়ে ইপিএস বাংলা কমিউনিটির পথচলা।

কোরিয়াস্থ বাংলাদেশ দূতাবাসের মাননীয় রাষ্ট্রদূত জুলফিকার রহমানকে প্রধান উপদেষ্টা করে ২০ সদস্য বিশিষ্ট সমন্বয় কমিটি ও ৩১ সদস্য বিশিষ্ট আঞ্চলিক কমিটি গঠন করা হয়। সমন্বয় কমিটির সদস্যরা হলেন এলান খান চৌধুরী, কাজী শাহ আলম, সফিকুল ইসলাম, কে এম আসাদুজ্জামান আসাদ, সোহেল রানা, আসাদুজ্জামান আসাদ, ফারুক আহমেদ, মারুফ আহমেদ ইফতি, শরিফ রাজু, শাহনেওয়াজ, আনোয়ারুল ইসলাম, শাহিন সিদ্দি্ক,‌ শান্ত শেখ, মাসুদ, জুয়েল, ডালিয়া, মির্জা সাইফুল, রিয়াদ হাসিব, পলাশ এবং ওমর ফারুক।

সমন্বয় কমিটির সদস্য সফিকুল ইসলাম বলেন, সংহতি, সহযোগিতা, শৃংখলা, ও ভ্রাতৃত্ববোধের মাধ্যম হিসাবে ইপিএস বাংলা কমিউনিটি কাজ করবে। দলমত ও লাভ লোকসানের উর্দ্ধে উঠে সবার মাঝে সার্বিক কল্যাণ সাধনের প্রচেষ্টায় কমিউনিটির কাজ অব্যাহতভাবে কাজ করবে। বুসান থেকে আসা মাসুদ বলেন ‘অনেক ভাল লেগেছে এত দূর থেকেও এসে। সবার কল্যাণে কাজ করবে এই প্রত্যাশাই করি’।

উইজংবু থেকে আসা কে এম আসাদুজ্জামান বলেন, ‘’আগের মত আরও বেশি বেশি করে দাবা টুর্নামেন্ট , ব্যাডমিন্টন টুর্নামেন্ট , ক্রিকেট টুর্নামেন্ট,  পিকনিক ও বিভিন্ন ইভেন্টের আয়োজন অব্যাহত রাখলে ভাল হয়। এলান খান চৌধুরী বলেন ‘অনেক দিনের প্রত্যাশিত স্বপ্নের ফসল এই ‘’ইপিএস বাংলা কমিউনিটি’’। আগে আমরা ভার্চুয়াল জগতে ছিলাম এখন সরাসরি আরও শক্তিশালী হয়ে সকলের মঙ্গল ও দেশের কল্যাণের উদ্দ্যেশে কাজ করব’।  আর এজন্য তিনি সকলের সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।

eps 1আগামী ১৪ই জুন রোজ রবিবার নবগঠিত সমন্বয় কমিটি কোরিয়াস্থ বাংলাদেশ এম্বাসীর মাননীয় রাষ্ট্রদূত জুলফিকার রহমানের সাথে সাক্ষাত করবেন। ইপিএস বাংলা কমিউনিটির পক্ষ থেকে সকল ইপিএস ভাইদেরকে উপস্থিত থাকারও অনুরোধ করা হয়েছে।