cosmetics-ad

মুস্তাফিজের সঙ্গে এ কী করলেন ধোনি! (ভিডিও)

dhoni

ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডেতে, অভিষেকেই দুইটি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিয়ে জাত চেনালেন বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। হয়তো আরো কিছু করতে পারতেন, কিন্তু ভারতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি যেন ইচ্ছাকৃতভাবেই ধাক্কা দিয়ে ফেরালেন মুস্তাফিজকে। হ্যাঁ, একজন ব্যাটসম্যান হয়ে উল্টো একজন বোলারকে ফিরিয়েছেন ধোনি। এবং এটা যেন খুব বেশীই ‘ইচ্ছাকৃত’।

আগের দুই ওভারে রোহিত শর্মা এবং আজিঙ্কা রাহানেকে ফেরান মুস্তাফিজ। কিন্তু নিজের সপ্তম আর ইনিংসের ২৫তম ওভারটি শেষই করতে পারেননি তিনি। তার বলে রান নিতে গিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেন ধোনি। ফলাফল, মাঠের বাইরে এখন মুস্তাফিজ।

হয়তো ক্রিকেটীয় ভাষাতে সঠিক ছিলেন ধোনি, তারপরেও হয়তো চাইলে এড়ানো যেত সংঘর্ষটি। যদিও তেমন কোন ইচ্ছায় দেখাননি তিনি, উল্টো কনুই দিয়ে জোরালো ধাক্কা দিয়ে পাঠিয়ে দিয়েছেন মাঠের বাইরে।

অনুতপ্ত হওয়া উচিত ধোনির। একজন অভিজ্ঞ ক্রিকেটার হয়ে ‘ফেয়ার’ ক্রিকেট না খেলে এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটানোর জন্য। এর আগে বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে একাধিক বিতর্কিত সিদ্ধান্ত পরাজিত করে বাংলাদেশকে। তাতেও দুঃখ প্রকাশ করেনি তারা। এবার বাংলাদেশের মাঠে এসে স্বাগতিক দলের ক্রিকেটারের সঙ্গে এহেন ব্যবহার,

ক্ষমা করবে এদেশের ক্রিকেটপ্রেমীরা?

ভিডিওঃ