Search
Close this search box.
Search
Close this search box.

টিকিটের জন্য রাতভর অপেক্ষা!

cricket-ticketবাংলাদেশের মানুষ যে ক্রিকেট পাগল তা ইতোমধ্যেই জেনে গেছে গোটা ক্রিকেট বিশ্ব। কারণ বিশ্বকাপ হোউক আর দ্বিপাক্ষিক সিরিজ সব সময় টাইগারদের উৎসাহ দিতে গ্যালারি থাকে দর্শকে ভরপুর। সম্প্রতি পাকিস্তানকে বাংলাওয়াশ করায় স্টেডিয়ামে বসে খেলা দেখার আগ্রহ আরও বেড়ে গেছে দেশবাসীর।

পাকিস্তানের পর এবার ভারত। দেশবাসীর প্রত্যাশা ভারতের বিরুদ্ধে পাকিস্তানের মতো জয় তুলে নেব টাইগাররা। তার ওপর বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে যাওয়া কয়েকটি বিতর্কিত সিদ্ধান্ত যোগ করেছে ভারত-বাংলাদেশ সিরিজে নতুন মাত্রা।

chardike-ad

তাইতো একটি টিকিটের জন্য রাতভর ক্রিকেটপ্রেমীরা অপেক্ষা করেছে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামসংলগ্ন ইউসিবিএলের শাখার সামনে। রাতে তারা বৃষ্টিতে ভিজেছে। মশার কামড়ে অতিষ্ঠ হয়েছে। তারপরও লাইনে নিজের স্থানটি ছেড়ে যায়নি। রাতে সেখানে নারীদের উপস্থিতিও ছিল। সেহরির পরপরই সেখানে ভিড় বাড়তে থাকে। ভোরের আলো ফুটতেই হাজার পাঁচেক দর্শককে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

যদিও আগামীকালকের ম্যাচটি বাংলাদেশের জন্য বলতে গেলে আনুষ্ঠানিকতা। আর টিম ইন্ডিয়ার জন্য মান রক্ষার। কিন্তু তারপরও তৃতীয় ওয়ানডেটি দেখার জন্য বাংলাদেশের ক্রিকেট ভক্তদের আগ্রহের শেষ নেই। তারা যে ঐতিহাসিক বাংলাওয়াশের সাক্ষী হতে চায়।

সকাল ৯টার দিকে যখন টিকিট দেওয়া শুরু হয় তখন তাদের চোখেমুখে রাজ্য জয়ের আনন্দ ফুটে ওঠে। টিকিট হাতে পেয়ে যেন তারা সোনার হরিণ হাতে পেয়েছে, এমনই উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়।