Search
Close this search box.
Search
Close this search box.

ময়মনসিংহে পদদলিত হয়ে ২০ জনের মৃত্যু (ভিডিও)

deathময়মনসিংহে জাকাতের কাপড় নিতে গিয়ে পদদলিত হয়ে নারী ও শিশুসহ ২০ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অর্ধশতাধিক। তাৎক্ষণিক হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

শুক্রবার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অর্ধ শতাধিক ব্যক্তি। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

chardike-ad

পুলিশ সুপার মইনুল হক জানান, এই ঘটনায় ওই ফ্যাক্টরির মালিক শামীম ওরফে নূরানী তালুকদার ওরফে শামীমসহ আটজনকে আটক করেছে পুলিশ।

হতাহতের খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ, এলাকাবাসী আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

ময়মনসিংহ পুলিশ কন্ট্রোল রুম এ পর্যন্ত ২৭ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে। তবে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে পুলিশ জানিয়েছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, ময়মনসিংহ পৌরসভা কার্যালয়ের পাশে ব্যবসায়ী শামীমের নূরানী জরদা কারখানা কার্যালয়ে আজ সকালে জাকাতের কাপড় দেওয়ার কথা ছিল। এই খবরে শহরের বস্তি এবং ব্রহ্মপুত্র পাড়ের চর এলাকার নারী, পুরুষ ও শিশু বৃহস্পতিবার রাত ১০ টার পর থেকে ওইখানে ভিড় জমায়।

আজ সেহরির সময় জরদা ফ্যাক্টরির মূল ফটক খোলার পর নারী-পুরুষ এক সঙ্গে ঝাপিয়ে পড়ে কাপড়ের জন্য। এ সময় ধাক্কাধাক্কির এক পর্যায়ে পদদলিত হয়ে ঘটনাস্থলসহ হাসাপাতালে নিহত হয়েছেন ২৭ জন। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভিডিওঃ