Search
Close this search box.
Search
Close this search box.

অল্পের জন্য রক্ষা পেলেন বিমানের ৬২ যাত্রী

saidpurনীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রীবাহী একটি বিমান অবতরণের সময় অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে। এ সময় বিমানটিতে ৬২ জন যাত্রী ছিলেন।

গতকাল সোমবার বিকেল ৫টা ৫০ মিনিটে যাত্রীবাহী বিমানটি সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে অবতরণের সময় দুর্ঘটনাবশত বিমানটির চাকা ফেটে যায়। বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, বিমানবন্দরের রানওয়ে অতিক্রম করে ট্যাক্সিওয়েতে ঢোকার প্রাক্কালে রানওয়ের লাইটিং পোস্টের সঙ্গে ধাক্কা লেগে বিমানের পেছনের ডান পাশের একটি চাকা ফেটে যায়। তবে শেষ পর্যন্ত নিরাপদেই রানওয়েতে নামে বিমানটি।

chardike-ad

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিমানটি ৬২ জন যাত্রী নিয়ে সোমবার বিকেল ৫টা ১০ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৈয়দপুরের উদ্দেশে ছেড়ে আসে।

এদিকে, ফেটে যাওয়া চাকাটি তাৎক্ষণিকভাবে সারাতে না পারায় সৈয়দপুর-ঢাকা ফিরতি ফ্লাইট বাতিল করা হয়। আর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিকল্প কোনো ফ্লাইটের ব্যবস্থা করা সম্ভব না হওয়ায় ফিরতি ফ্লাইটের যাত্রীরা পড়েছেন ভোগান্তিতে। সৈয়দপুর বিমানবন্দরের ব্যবস্থাপক শাহীন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।