Search
Close this search box.
Search
Close this search box.

সিরাজগঞ্জে ২ বাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১৪, আহত ৫০

bus-accidentসিরাজগঞ্জে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ অন্তত ১৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৫০ বাসযাত্রী। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

রোববার ভোর ৫টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সদর উপজেলার মূলিবাড়ি রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে সেতু বিভাগ, ফায়ার সার্ভিস ও পুলিশ যৌথভাবে উদ্ধার অভিযানে অংশ নেয়। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান চলছিল।

chardike-ad

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন জানান, চট্টগ্রাম থেকে সৈয়দপুরগামী সাব্বির হোসেন পরিবহন ও উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী আজাদ পরিবহনের বাস দুটি ঘটনাস্থলে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে উভয় বাসের চালকসহ ঘটনাস্থলেই মারা যান ১২ জন। একই সঙ্গে উভয় বাসের অন্তত ৫০ যাত্রী আহত হন। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।
আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতাল, শহরের কমিউনিটি হাসপাতাল, আভিসিনা হসপিটাল, মেডিনোভা হসপিটাল, মঈন উদ্দিন মেমোরিয়াল হাসপাতাল ও সেন্ট্রাল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অভিসার ফরিদুল ইসলাম জানান, সকাল ৭টা পর্যন্ত সদর হাসপাতালে ১৪টি লাশ পৌঁছেছে।
সংবাদ পেয়ে জেলা প্রশাসক বিল্লাল হোসেন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ ও সেতু বিভাগের ট্রাফিক ম্যানেজার লে. কমোডর মুজাহিদ উদ্দিন ঘটনাস্থল ও সদর হাসপাতাল পরিদর্শন করেন।

এ সময় জেলা প্রশাসক বিল্লাল হোসেন সাংবাদিকদের বলেন, নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে সহায়তা দেওয়া হবে। আহতরা যাতে প্রয়োজনীয় চিকিৎসা পায় সে বিষয়টি মনিটরিং করা হচ্ছে বলেও জানান তিনি।