sentbe-top

তারকাদের ‘অদেখা’ জীবন নিয়ে নাভারের ভিডিও অ্যাপ

দক্ষিণ কোরিয়ার অন্যতম বৃহৎ ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান নাভার কর্পোরেশন শুক্রবার একটি বিশেষ ভিডিও স্ট্রিমিং অ্যাপ অবমুক্ত করেছে। এর মাধ্যমে কোরিয়ার তারকা মিডিয়া ব্যক্তিত্বদের পর্দার পিছনের গল্প জানা যাবে। নাভারের বৈশ্বিক বিপণন বিস্তৃত করার প্রক্রিয়ায় এই সংযোজন কার্যকর ভূমিকা রাখবে বলে আশা করা হচ্ছে।

‘ভি’ নামের এই ভিডিও অ্যাপে কোরিয়ার জনপ্রিয় শিল্পীদের এমন কিছু ক্যামেরাবন্দী মুহূর্ত উপভোগের সুযোগ থাকবে যা তাঁরা সচরাচর ভক্তদের সাথে ‘শেয়ার’ করেন না। এসবের মধ্যে মঞ্চের পিছনের গল্প, তাঁদের প্রাত্যহিক জীবনের কিছু মুহূর্তও উঠে আসবে।

naver-v-app

আপাতত অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য ‘ভি’-এর পরীক্ষামূলক একটি সংস্করণ ছাড়া হয়েছে। আইফোন ব্যবহারকারীরা আগস্টের মাঝামাঝি থেকে অ্যাপটি ব্যবহার করতে পারবেন।

পরীক্ষামূলক সংস্করণে বিগ ব্যাং, টু পিএম, এসএম টাউন, বিস্ট, ওয়ান্ডার গার্লস, কারা, এওএ’র মতো জনপ্রিয় ব্যান্ডগুলোকে উপস্থাপন করা হবে। চলতি মাসের শেষ নাগাদ চালু হতে যাওয়া অফিশিয়াল সংস্করণে জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের ভিডিও-ও থাকবে।

‘ভি’-এর ‘স্পেশাল লাইভ’ চ্যানেলে জনপ্রিয় শিল্পীদের লাইভ কনসার্টের চুম্বক অংশ সরাসরি দেখানো হবে। ‘অ্যাপ লাইভ’-এ থাকবে নামী তারকাদের উপস্থাপিত বিভিন্ন টিভি শো। আর  ‘স্পট লাইভ’ চ্যানেলটিতে দেখানো হবে তারকাদের ব্যক্তিগত জীবন।

sentbe-top