sentbe-top

যেভাবে ছুটি কাটাচ্ছেন ক্রিকেটাররা!

cricketerটানা একের পর এক সিরিজ খেলার পর ক্রিকেটাররা এখন ছুটিতে রয়েছে।অস্ট্রেলিয়া সিরিজের প্রস্তুতি শুরুর আগে ক্রিকেটাররা বিশ্রামের জন্য মাত্র ২ সপ্তাহ সময় পেয়েছে! এই অল্প সময়ের মধ্যে নিজেদের ক্লান্তি দূর করার জন্য ক্রিকেটাররা বেছে নিচ্ছে বিভিন্ন পন্থা। টানা ক্রিকেটের মধ্যে থাকার ফলে পরিবারের লোকদের ঠিকমত সময় দেওয়ার সুযোগ হয় না, তাই এই ছুটির সবটুকু সময় পরিবারের সাথে কাটানোর জন্য ব্যস্ত সব ক্রিকেটাররা।

জাতীয় দলের অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ পরিবারের সাথে সময় কাটাতে গতকাল বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে সিঙ্গাপুর গিয়েছেন।ছুটির পুরো সময়টা তে সেখানে থাকার ইচ্ছা থাকলেও তা করতে পারবেন না তিনি! ছেলের স্কুল খোলা থাকারফলে সপ্তাহখানেক সেখানে অবস্থান করার পর দেশে ফিরে আসবেন এই ক্রিকেটার!

অন্যদিকে,সন্তান সম্ভাবা স্ত্রীকে নিয়ে ছুটি কাটাতে ইউএসএ তে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।তিনি সপ্তাহ-দুয়েক সেখানে থাকবেন।তারপরে দেশে ফিরে অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে জাতীয় দলের সাথ ২৭ আগস্ট ক্যাম্পে যোগ দিবেন।

এইদিকে রেকর্ড বালক মোস্তাফিজ ছুটি পেয়েই চলে গেছেন বাগেরহাট।উদ্দৈশ্য, বাবা-মা ও ভাইয়ের সাথে সময় কাটানো।তবে ছুটির বদলে একের পর এক সংবর্ধনা নিয়েই এখন বেশি ব্যস্ত রয়েছেন এই ক্রিকেটার!

সবাই যখন ব্যস্ত ছুটি কাটানো নিয়ে ঠিক ঐ সময়েই হাইপারফরম্যান্স দলের সাথে কঠোর অনুশীলনে মগ্ন সাব্বির,লিখন,শহীদ,সানির মত ক্রিকেটাররা!সবারই লক্ষ্য বিসিএল-এ ভালো কিছু করে অস্ট্রেলিয়া সিরিজের স্কোয়াডে সুযোগ করে নেওয়ার!

sentbe-top