Search
Close this search box.
Search
Close this search box.

আগামীকাল নতুন জীবন শুরু তাপশ বৈশ্যর!

tapash_family_new_lifeএমন একটা কিছু যে হতে যাচ্ছে তেমন ঘোষণা তিনি আগেই দিয়ে রেখেছিলেন। এবার জানা গেল তার চুড়ান্ত দিনক্ষণ। তাপশ বৈশ্য নিজেই জানিয়েছেন যে, বুধবার, ২৬ আগস্টে থেকে জীবনের নতুন অধ্যায় শুরু হবে তার।

আসলে ব্যাপার হল, ব্যবসার সাথে আগে থেকেই জড়িত তিনি। এবার তার আরও প্রসার ঘটতে যাচ্ছে। খেলাধুলার সরঞ্জামের নতুন একটা শো-রুম তিনি দিয়েছেন সিলেটের জিন্দাবাজারের লন্ডন ম্যানশনে। বুধবার যাত্রা শুরু করতে যাচ্ছে তাপশ বৈশ্যর শো-রুম – প্লেয়ার’স জোন ২।

chardike-ad

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ব্যবসার উদ্বোধনের খবর জানিয়ে তাপশ বৈশ্য মঙ্গলবার লিখেছেন, ‘প্লেয়ার জোন-২ ২৬ আগস্ট বুধবার সকাল সাড়ে দশটায় যাত্রা শুরু করতে যাচ্ছে। এটা আমাদের দ্বিতীয় শো-রুম। উদ্বোধনী দিনে আমার সকল বন্ধু-বান্ধব, ভাই ও ক্রীড়াপ্রেমীদের উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ করছি। দেশের বাইরে থাকার কারণে সবাইকে ফোন দিয়ে নিমন্ত্রন করা সম্ভব হয় নি। প্লিজ, আমার ও প্লেয়ার জোনের মঙ্গল কামনা করুন।’

সর্বশেষ, মোহাম্মদ আশরাফুলের সাথে জোট বেঁধে খেলতে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। অপেশাদার ক্রিকেট টুর্নামেন্ট ডাইভার্সিটি কাপ খেলেছেন বাংলাদেশ টাইগার্সের জার্সি পড়ে। জানিয়ে রাখা ভাল, ইন্ডিয়ান ক্রিকেট লিগে (আইসিএল) খেলতে গিয়ে আর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাই হয়নি এই পেসারের। ২০০৭ সালের পর তাকে আর আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যায়নি।