Search
Close this search box.
Search
Close this search box.

ফেসবুক ব্যবহারে শাহরুখের পাঁচ পরামর্শ

sahrukh-khanসামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক কোটি ৫০ লাখ লাইক অতিক্রম করেছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ফেসবুক পেইজ। আর এই মাইলফলক উদযাপন করতে গিয়ে ভক্তদের জন্য ফেসবুক ব্যবহারের পাঁচটি পরামর্শ দিয়ে বিশেষ ভিডিও পোস্ট করেছেন বলিউডের এই হিরো।

ভিডিওতে তিনি বলেন, ফেসবুকে আমার পেইজে দেড় কোটি লাইক পড়েছে। এটা অনেকটা আশ্চর্যের বিষয়। কেননা আমি ফেসবুকে আমার ভক্তদেরকে সময় দিতে পারি না।

chardike-ad

এরপর বলিউড ম্যাগাস্টার বলেন, এই দিনে আমি আপনাদেরকে জীবনের শিক্ষণীয় কিছু বিষয় সম্পর্কে জানানোর সিদ্ধান্ত নিয়েছি। ফেসবুক ব্যবহারে শাহরুখের দেওয়া পাঁচ পরামর্শ :

১। লাইক : ভক্তদের উদ্দেশে বলিউড কিং বলেন, আপনার যেটা পছন্দ শুধু সেটাতেই লাইক দিন। এমনকি সেটা যদি আমার ছবি এবং স্টাটাসও হয়। আপনি যদি এটা করেন, তাহলে সফলতা আপনার পেছনে ছুটবে।

২। বন্ধুত্বের অনুরোধ : এরপর বলেন, ফেসবুকে বন্ধুত্বের অনুরোধ পাঠানোর আগে এমন একজন ব্যক্তিত্ব হওয়ার চেষ্টা করুন যাতে সবাই আপনার বন্ধু হতে চায়। কিন্তু এর মানে এই নয় যে, আপনাকে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ন্যায় হতে হবে। শুধুমাত্র নিজের মতো হওয়ার চেষ্টা করুন।

৩। টাইমলাইন : বলিউডের এই মেগাস্টার বলেন ফেসবুকের টাইমলাইনের ব্যাপারে আরো সতর্ক হোন।

৪। শেয়ার : ফেসবুকে আপনি যদি একই বিষয় শত বার শেয়ার করেন তাহলে এটি সবার কাছে ভাল লাগবে না। এখানে আপনার সুখের অনুভূতি, ভালবাসা শেয়ার করুন।

৫। স্টাটাস : বলিউড কিং বলেন সামাজিক যোগাযোগ মাধ্যমের স্টাটাস আপনার বাস্তব জীবনের স্টাটাস প্রতিফলিত করবে না। এরপরে ভক্তদের শুভকামনা জানান শাহরুখ।