Search
Close this search box.
Search
Close this search box.

আফ্রিদির সঙ্গে বাংলাদেশ মহিলা ক্রিকেট দল

afridi-cricketবাংলাদেশ জাতীয় মহিলা ক্রিকেট দলের পাকিস্তান সফর উদযাপন করেছেন পাকিস্তানের টি-টোয়েন্টি দলের অধিনায়ক শহীদ আফ্রিদি। বাংলাদেশ জাতীয় মহিলা ক্রিকেট দলের পাকিস্তান সফর উপলক্ষে হাবিব ব্যাংক লিমিটেড এই অনুষ্ঠানের আয়োজন করে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ আফ্রিদি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মহিলা বিভাগের পরিচালক এ আউয়াল চৌধুরী, হাই কমিশনের প্রতিরক্ষা বিষয়ক উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল মির্জা এজাজুর রহমান এবং এইচবিএল ব্যাংকের সিইও ও প্রেসিডেন্ট নোমান কে দার সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও পাকিস্তান প্রমীলা ক্রিকেট দল।

chardike-ad

অনুষ্ঠানে শহীদ আফ্রিদি বাংলাদেশ দলকে পাকিস্তানে পাঠানোর জন্য তিনি বাংলাদেশ সরকার এবং বিসিবিকে ধন্যবাদ জানান। তিনি খেলাধুলাকে দুই দেশের মধ্যকার সম্পর্ক উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ মাধ্যম হিসেবে উল্লেখ করেন। তিনি একই সাথে দু’দেশের সাফল্যের দিকগুলোও তুলে ধরেন। এছাড়া এইচবিএল টিমের সাথে ১৫ বছরেরও বেশি সময় ধরে যুক্ত থাকা এবং ব্যাংকটির ক্রিকেট ও অন্যান্য খেলাধুলায় অবদান সর্ম্পকে তুলে ধরেন।

হাবিব ব্যাংকের সিইও ও প্রেসিডেন্ট নোমান কে বাংলাদেশ মহিলা দলের পাকিস্তান সফরকে বাস্তবে রুপায়িত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান কে বিশেষ ধন্যবাদ জানান। অনুষ্ঠানের শেষে শহীদ আফ্রিদি উভয় দলের হাতে পুরস্কার তুলে দেন।