Search
Close this search box.
Search
Close this search box.

সবাই যখন দলে, শাহাদাত তখন জেলে

shahadatক্রিকেট প্রেমীদের আশা দেশী-বিদেশী বেশ কিছু তারকা খেলোয়াড় এবারের বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) তৃতীয় আসরটিকে প্রাণবন্ত এবং দর্শনীয় করে তুলবেন।

এদিকে সবাই যখন এই জমজমাট আসরের জন্য বিভিন্ন দলে জায়গা করে নিয়েছেন, ঠিক তখন জেলে আছেন দেশের এক সময়ের ফাস্ট বোলার শাহাদাত হোসেন। গৃহকর্মী নির্যাতনের মামলায় চৌদ্দশিকের ভেতরে আছেন তিনি।

chardike-ad

দলে তো দুরের কথা বিপিএলের নিলাম তালিকায়ও নাম ছিলো না বিতর্কিত এই পেস বোলারের। মাঠে তো নয়ই, দেশের মাটিতে অনুষ্ঠিত এই ক্রিকেটযজ্ঞ হয়তো টিভিতেও দেখতে পারবেন না শাহাদাত।

আইকন খেলোয়াড় হিসেবে ছয়টি দলে জায়গা করে নিয়েছেন মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ ও নাসির হোসেন। অন্য তারকা তাদের কেউ হয়েছেন সতীর্থ, কেউ বা প্রতিপক্ষ।

সবমিলিয়ে দেশি খেলোয়াড়ের পাশাপাশি এবারের আসরে ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইল যেমন রয়েছেন তেমন ক্যারিবিয়ান বোলিং জাদুকর সুনীল নারায়ণও রয়েছেন, আছেন শহীদ আফ্রিদি। গতির ঝড় তোলা পাকিস্তানের ওয়াহাব রিয়াজের সাথে শৈল্পিক ব্যাটিংয়ের অনন্য কারিগর কিংবদন্তি কুমার সাঙ্গাকারাও আছেন।(ভোরের পাতা)