Search
Close this search box.
Search
Close this search box.

বিয়ে করলেন হরভজন

harvajonভারতীয় অফ স্পিনার হরভজন সিং বৃহস্পতিবার বিয়ে করেছেন। দীর্ঘদিনের প্রেমিকা গিতা বাসরার সাথে জলন্ধরের একটি গুরুদুয়ারায় বিয়ে করেন তিনি। বেশ কয়েক বছর প্রেম করার পর বিয়ের বাধনে বাধা পড়লেন তারা। অফ-হোয়াইট শেরওয়ানিতে উজ্জ্বল লাগছিল হরভজনকে।

মাথায় ছিল লাল পাগড়ি। আর বধু গিতা পরেন ঐতিহ্যবাহী লাল ও সোনালী লেহেঙ্গা। বিয়ের অনুষ্ঠান আলোকিত হয়ে ছিল এই দুজনার আলোতে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হরভজনের বন্ধু ও ভারতের গ্রেট ক্রিকেটার শচীন টেন্ডুলকার। ছিলেন টেন্ডুলকারের স্ত্রী অঞ্জলিও। দুই পক্ষের আত্মীয় স্বজনের সাথে উপস্থিত ছিলেন খুব কাছের বন্ধু বান্ধবরাও।

chardike-ad

হাই প্রোফাইল এই বিয়ের পর ১ নভেম্বর হবে বৌভাত বা রিসেপশন প্রোগ্রাম। ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদিও এই অনুষ্ঠানে আমন্ত্রিত। ভারতীয় দলে বর্তমান ও সাবেক অনেক টিমমেটকে এদিন এক সাথে কাছে পাবেন হরভজন। থাকবেন যুবরাজ সিং, বিরাট কোহলিরা। অনুষ্ঠানে থাকার কথা বলিউডের অমিতাভ বচ্চন, শাহরুখ খান, প্রিয়ঙ্কা চোপড়ার মতো সুপারস্টারদেরও।

৩৫ বছরের হরভজন সিং নিখাদ ক্রিকেটার। আর তার স্ত্রী গিতা বলিউডের তারকা। গিতা অভিনয় করছেন বেশ কিছু হিন্দি ও পাঞ্জাবী চলচ্চিত্রে। তাদের ৫ বছরের প্রেম বিয়েতে পেল পরিণতি।