Search
Close this search box.
Search
Close this search box.

কিস্তিতে কিনতে পারবেন নতুন আইফোন!

iphoneসুদবিহীন কিস্তিতে আইফোন ক্রয়ের সুবিধা পাবেন দেশের গ্রাহকরা। আইফোন ক্রয়ে কিস্তি সুবিধার এমন ঘোষণা দিয়েছে বাংলাদেশে আইফোনের অনুমোদিত পরিবেশক এবং জনপ্রিয় প্রযুক্তিপণ্য বিপণনকারী প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স।

এ বিষয়ে এক বিজ্ঞপ্তিতে কম্পিউটার সোর্স জানায়, ৫ই নভেম্বর দেশের বাজারে প্রথম নতুন আইফোন নিয়ে আসছি আমরা। ফোনটি কিনতে গ্রাহকরা কম্পিউটার সোর্সের যে কোন শাখাতে অগ্রীম অর্ডার করতে পারবেন। পাশাপাশি প্রতিষ্ঠানটির ফেসবুক পেজ থেকে এ বিষয়ে বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন।

chardike-ad

নতুন আইফোন ক্রয়ে কিস্তি সুবিধা দেয়ার বিষয়ে প্রতিষ্ঠানটির পরিচালক আসিফ মাহমুদ জানান, ‘বাংলাদেশের গ্রাহকগণ আইফোন সিক্স এস এবং সিক্স এস প্লাস ফোন দুটি কিস্তিতে ক্রয়ের সুবিধা গ্রহণ করতে পারবেন। আগামী ৫ নভেম্বর পর্যন্ত ফোন দুটির জন্য অগ্রীম বুকিং নেয়া হবে। যারা অগ্রীম বুকিং দিয়ে রাখবেন তাদের জন্য অ্যাপলের পক্ষ থেকে আসল লেদার কেস উপহার দেয়ার বিষয়টিও নিশ্চিত করেন তিনি।’

নতুন আ্ইফোনের দামের বিষয়ে কম্পিউটার সোর্সের পক্ষ থেকে জানানো হয়, ১৬ জিবি ভার্সনের আইফোন সিক্স এস এর মূল্য হবে ৭১ হাজার ৪৯৯ টাকা এবং ৬৪ জিবি ভার্সনের মূল্য রাখা হবে ৮১ হাজার ৯৯৯ টাকা। পাশাপাশি ১৬ জিবি ভার্সনের আইফোন সিক্স এস প্লাসের মূল্য ৮১ হাজার ৯৯৯ টাকা রাখা হলেও ৬৪ জিবি ভার্সনের মূল্য ৯২ হাজার ৯৯৯ টাকা রাখা হবে। এ ছাড়াও দেশের বাজারে একই মডেলের ১২৮ জিবি ভার্সনের মূল্য রাখা হবে এক লাখ তিন হাজার ৯৯ টাকা।