cosmetics-ad

ইমরানের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন রেহাম

imran-khan

বিয়ের ১০ মাসের মাথায় বিচ্ছেদ হয়ে যায় রেহাম খানের সঙ্গে পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও রাজনীতিবিদ ইমরান খানের। রেহামের বিরুদ্ধে পাকিস্তানের সাবেক এই তারকা ক্রিকেটারকে হত্যা চেষ্টারও অভিযোগ শোনা গেছে।

প্রথমে বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসলেও রেহাম টুইটারে জানিয়েছিলেন, তারা সমঝোতা করেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। তবে এবার মুখ খুললেন রেহাম খান। ইমরান খানের সঙ্গে বিচ্ছেদের কারণও জানালেন তিনি।

পাকিস্তানের সাবেক এই ক্রিকেট তারকা স্ত্রীকে ঘরে বন্দী করে রাখতেই বেশি ভালোবাসতেন। রেহামকে নাকি তিনি রান্না ঘরেই বেশি দেখতে পছন্দ করতেন। চাইতেন না রেহাম বাইরের জগতের সঙ্গে খুব বেশি মিশুক অথবা ইমরানের কাজে নাক গলাক।

রেহাম বলেন, যখন তিনি পেশোয়ার `অ্যাম্বাসেডর অফ স্ট্রীট চিল্ড্রেন` মনোনীত হন তখন থেকেই ঝামেলার সূত্রপাত। অ্যাম্বাসেডর হওয়ার পরও কোনোভাবেই তিনি কোনো মিটিংয়ে অংশ নিতে পারেননি।

বিবিসির চাকরি ছেড়ে দিয়ে ইমরানকে বিয়ে করে রেহাম পুরোপুরিভাবে পাকিস্তানে চলে যান ২০১৩ সালে। রেহাম বলেন, তিনি যথেষ্টই কথা বলতে পছন্দ করেন। কিন্তু ইমরানের পছন্দের ওপরে কোনো কথাই বলা যেত না। ইমরানের সঙ্গে কোনো সিনেমার বিষয় নিয়েও আলোচনা করা যেত না। কারণ কথা বলতে পছন্দ করতেন না।

নিজের চাকরি ছেড়ে পাকিস্তানে চলে যাওয়ার পর এবার রীতিমত চিন্তায় পড়ে গেছেন রেহাম। তাই পথ শিশুদের সঙ্গে কাজটা আবার শুরু করতে চান তিনি।

তার আয়ও এখন কমে গেছে। কিন্তু বিয়ের আগে ইমরান তাকে অনেক কিছুর কথা দিয়েছিলেন। রাখতে পারেননি কোনো কথাই। তাই এখন নিজের ভাগ্যকে দোহাই না দিয়ে কাজের মাধ্যমে আবার নিজেকে প্রমাণ করতে চান রেহাম!