Search
Close this search box.
Search
Close this search box.

বিপিএলের জমকালো উদ্বোধন

bpl-launceবাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়েছে। উদ্বোধনী মঞ্চ রাঙিয়ে ক্রিকেটপ্রেমীদের মন মাতাতে শুরু করেছে দেশি-বিদেশি তারকারা।

উদ্বোধনী অনুষ্ঠানের পর্দা উঠে সন্ধ্যা সাড়ে ৫টায়। গভীর রাত পর্যন্ত এই অনুষ্ঠান চলবে। বহুল প্রত্যাশিত এই অনুষ্ঠান উপভোগ করতে এরই মধ্যে স্টেডিয়ামে পৌঁছে গেছেন বহু দর্শক। অনেকে আছেন পথে। আর যারা স্টেডিয়ামে যেতে পারছেন না, তাদের চোখ রয়েছে টেলিভিশনের পর্দায়। মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম থেকে উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করছে চ্যানেল নাইন।

chardike-ad

সূচি অনুযায়ী মডেল ও অভিনেত্রী মৌ নৃত্য পরিবেশনের পর বাংলাদেশের জনপ্রিয় দুই ব্যান্ড চিরকুট ও এলআরবি প্রস্তুত রয়েছে । তাদের পরেই মঞ্চে আসবেন মমতাজ।

রাত ৮টায় বিসিবি সভাপতির ভাষণ থাকবে। তারপর চলবে দৃষ্টি নন্দন লেজার শো।

এরপরই শুরু হবে ধামাকা। বলিউডের সুপারহিট নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজ নাচবেন তার জনপ্রিয় সব গানের তালে। জ্যাকুলিনের পর প্রথমবারের মতো ঢাকার মঞ্চে উঠবেন বলিউড হার্টথ্রব হৃতিক রোশন। তিনি আধা ঘণ্টা নাচের তালে নাচাবেন দর্শকদের। তাদের সঙ্গে অবশ্য থাকবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী কেকে( কৃষ্ণকুমার কুন্নাথ)। এরপর আতশবাজির ঝলকানির মধ্য দিয়ে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান।