Search
Close this search box.
Search
Close this search box.

বিপিএলে যুক্ত হলো নভোএয়ার

novo-airক্রিকেট ভক্ত আর ক্রিকেটারদের উৎসাহ যোগাতে বিপিএলে দুই শক্তিধর দলের পার্টনার হলো নভোএয়ার। এবারের বিপিএল ঢাকা ডায়নামাইটস ও সিলেট সুপারস্টারস-এ পার্টনার হয়েছে এই বিমান সংস্থাটি। যাত্রা শুরু থেকেই নভোএয়ার দেশের উন্নয়ন তথা সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে আসছে।

নভোএয়ার বিগত তিন বছরে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করলেও আন্তর্জাতিক মানের যাত্রী সেবা ও নিরাপদ ভ্রমণ নিশ্চিত করে ইতিমধ্যে সুনাম অর্জন করেছে। তবে ডিসেম্বর থেকে আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে এয়ারলাইন্সটি।

chardike-ad

নভোএয়ার মনে করে জাতি গঠনে সুশিক্ষার পাশাপাশি গুরুত্বপূর্ণ খেলাধূলা। সামাজিক দায়িত্ববোধ থেকেই সব সময়ই নানা ধরনের খেলার পৃষ্ঠপোষকতা করে আসছে। সেই ধারাবাহিকতায় দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট ও আকর্ষনীয় আয়োজনে সম্পৃক্ত হয়েছে নভোএয়ার।

এ বিষয়ে নভোএয়ারের মুখপাত্র একেএম মাহফুজুল আলম বলেন, নভোএয়ার একটি রাষ্ট্র ও সরকার বান্ধব এয়ারলাইন্স। যে কারণে শুধু ব্যবসাই নয় সামাজিক উন্নয়নে অংশগ্রহণের মাধ্যমে সরকারের হাতকে শক্তিশালী করতে দৃঢ় প্রতিজ্ঞ নভোএয়ার। আর এই লক্ষ্যকে প্রাধান্য দিয়েই এয়ারলাইন্সটির পথচলা।