Search
Close this search box.
Search
Close this search box.

ফ্রান্স বিমানবন্দরে চিত্রনায়ক মারুফ আটক

Kazi-Marufনিরাপত্তার কারণ দেখিয়ে চিত্রনায়ক কাজী মারুফকে ঢাকামুখী বিমানে উঠতে দেয়নি প্যারিস শার্ল দো গল বিমানবন্দর কর্তৃপক্ষ। বিমানটিতে মুসলিম যত যাত্রী ছিলেন, তাদের কাউকেই ঐ বিমানে উঠতে দেয়া হয়নি বলেও জানা গেছে।

পারিবারিক কাজে গত মাসের ২৮ তারিখে ফ্রান্সে যান মারুফ। গত ১২ ডিসেম্বর তার দেশে ফিরে ‘মাস্তান পুলিশ’ শিরোনামের এক চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল।

chardike-ad

এ বিষয়ে সিনেমাটির পরিচালক রকিবুল ইসলাম দেশের প্রথম সারির একটি গণমাধ্যমকে বলেন, ‘আমাদের শুটিংয়ে নায়ক মারুফের যোগ দেয়ার কথা ছিল এ সপ্তাহেই। কিন্তু পারিবারিক কাজে তিনি ফ্রান্সে গিয়েছিলেন। ফেরার জন্য ১২ ডিসেম্বর বিমানবন্দরে গেলে তাকে আটক করা হয়। আসলে মুসলিম যত যাত্রী ছিলেন, তাদের সবাইকেই সেখানে আটক করা হয়। গত ২ দিন মারুফ বিমানবন্দরের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হেফাজতে ছিলেন। আমরা যোগাযোগ করেছি এবং ফ্রান্সের বাংলাদেশ দূতাবাস এ বিষয়ে আমাদের সহযোগিতা করছে। তাছাড়া অনলাইনে বিভিন্ন সিনেমার ক্লিপিং, নিউজ দেখিয়ে মারুফ প্রমাণ করেছেন তিনি বাংলাদেশের একজন অভিনয়শিল্পী। আজ (সোমবার) সন্ধ্যায় তিনি দুবাই পৌঁছাবেন বলে জেনেছি।

এ বিষয়ে মারুফের বাবা পরিচালক কাজী হায়াৎ বলেন, আমি খুব দুশ্চিন্তার মধ্যে আছি। আজ সন্ধ্যায় তার দুবাই পৌঁছানোর কথা রয়েছে। দেশে ফিরে না আসা পর্যন্ত আমার দুশ্চিন্তা দূর হবে না।