Search
Close this search box.
Search
Close this search box.

লালগালিচা সংবর্ধনা পাচ্ছেন মুস্তাফিজ

11_Bangladesh+vs+Pakistan_T20_Afridi_240415_0002বর্তমান ক্রিকেট বিশ্ব মজে আছে বাংলাদেশের ‘বিস্ময়বালক’ মুস্তাফিজুর রহমানে। তার দুর্দান্ত বোলিংয়ে ভক্তদের পাশাপাশি বিভিন্ন দেশের ক্রিকেটাররাও প্রশংসায় মুখরিত হচ্ছেন।

বিদেশের পাশাপাশি এবার দেশের উচ্চপদস্থ কর্মকর্তারাও মেতেছেন মুস্তাফিজ বন্দনায়। দু’দিন আগে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাইগার এই তারকাকে ‘জাতীয় বীর’ উপাধিতে ভূষিত করেছেন। এবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে দেওয়া হচ্ছে লালগালিচা সংবর্ধনা।

chardike-ad

বৃহস্পতিবার এ বিষয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয় বলেছেন, আইপিএল খেলে দেশে ফেরার পর মুস্তাফিজুর রহমানকে বিমান বন্দর থেকে বীরোচিত লাল গালিচা সংবর্ধনা ও পরবর্তীতে সম্মাননা দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।

উপমন্ত্রী আরো বলেন, মুস্তাফিজ নিজেকে পরিচিত করার মাধ্যমে বাংলাদেশকে বিশ্ব ক্রীড়াঙ্গনে সম্মানিত করেছেন, যা আমাদের জন্য এক বিশাল প্রাপ্তি হিসেবে গণ্য।

এর আগে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় মুস্তাফিজের প্রশংসা করে প্রধানমন্ত্রী বলেন, ‘মুস্তাফিজ জাতীয় বীর। তিনি বাংলাদেশকে অন্য এক উচ্চতায় নিয়ে গেছেন, সম্মানিত করেছেন, আমাদেরকে প্রশংসিত করেছেন।’

সাবেক আইসিসি সভাপতি ও পরিকল্পনামন্ত্রী বলেন, ‘এই মুহূর্তে মুস্তাফিজ নি:সন্দেহে বিশ্বের এক নম্বর বোলার। দুর্দান্ত বোলার হিসেবে সারা বিশ্বে সে সমাদৃত’।