Search
Close this search box.
Search
Close this search box.

মুস্তাফিজের বাড়িতে পুলিশ!

mustafizমুস্তাফিজুর রহমান খবরের শিরোনামে। বাংলাদেশের অন্য কোনো ক্রিকেটার এভাবে খবরের শিরোনামে আসেননি ইদানীং। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আবির্ভাবেই সাড়া ফেলে দিয়েছেন মুস্তাফিজ। তার দল সানরাইজার্স হায়দরাবাদ চ্যাম্পিয়ন হয়েছে এবারের আইপিএল। দেশে ফেরার পরেই চলছে মুস্তাফিজুর বন্দনা।

দেশে নেমেই এই তিনি চলে গিয়েছেন তার গ্রাম সাতক্ষীরায়। সেখানে গিয়েও তো শান্তি নেই তার। গ্রামের বাড়িতে আরো যেন ব্যস্ত হয়ে পড়েছেন মুস্তাফিজ। আত্মীয়স্বজন তার সঙ্গে দেখাসাক্ষাৎ করতে আসছেন। তেমনি তার ভক্তরাও আসছেন দেখা করার জন্য। মুস্তাফিজের সঙ্গে ছবি তুলছেন অনেকে।

chardike-ad
 মহিলাভক্তরাও ছবি তুলছেন দেদার। সবাইকে সময় দিতে গিয়ে মুস্তাফিজুরের সমস্যা আরো বেড়ে গিয়েছে। তার আর বিশ্রাম হচ্ছে না। মুস্তাফিজুরের সমস্যা দূর করার জন্য নড়েচড়ে বসে প্রশাসন।

বাংলাদেশের এই বিখ্যাত ফাস্ট বোলারের বাড়িতে পাঠানো হয়েছে পুলিশ। মুস্তাফিজুরের নিরাপত্তার উপরে জোর দেয়া হয়েছে। সাড়া ফেলে দেয়া এই পেসার যাতে বিশ্রাম ঠিকঠাক নিতে পারেন, তার জন্য প্রশাসনের সতর্ক দৃষ্টি রয়েছে।

মুস্তাফিজ গ্রামের বাড়িতে পা রাখার পর থেকেই পুলিশ পোস্টিং ছিল।

গোড়ার দিকে মুস্তাফিজুরের বাড়িতে পুলিশ ঢোকেনি। মুস্তাফিজের বাড়ির আশপাশেই ঘোরাফেরা করত তারা। কিন্তু এখন পুলিশ সরাসরি মুস্তাফিজের বাড়িতে ঢুকে পড়েছে। বাংলাদেশের এই ফাস্ট বোলার যাতে পর্যাপ্ত বিশ্রামের সময় পান, সেই জন্যই এই ব্যবস্থা।