cosmetics-ad

মেসি ফিরবেন, দাবি আর্জেন্টিনার গণমাধ্যমের

meseeeeeee

টানা তিনটি বড় প্রতিযোগিতার ফাইনালে হারের তীব্র হতাশা থেকে হুট করেই আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলে দিয়েছিলেন লিওনেল মেসি। আর্জেন্টাইন এই তারকা কি সত্যিই অটল থাকবেন নিজের সিদ্ধান্তে? আর কখনোই কি জাতীয় দলের জার্সি গায়ে খেলতে দেখা যাবে না এ সময়ের অন্যতম সেরা ফুটবলারকে? এমন প্রশ্নে কয়েক দিন ধরেই তোলপাড় চলছে ফুটবলবিশ্বে।

মেসিকে ফিরে আসার অনুরোধ জানিয়ে রাস্তায় নেমেছেন আর্জেন্টিনার ফুটবলপ্রেমীরা। পেলে-ম্যারাডোনার মতো কিংবদন্তি ফুটবলারদের মুখেও একই আকুতি, ‘ফিরে এসো মেসি।’ শেষ পর্যন্ত এত অনুরোধ-ভালোবাসা মেসি উপেক্ষা করতে পারবেন না বলেই বিশ্বাস আর্জেন্টিনার গণমাধ্যমের। সতীর্থদের বরাত দিয়ে আর্জেন্টিনার শীর্ষ দৈনিক লা ন্যাসিওন জানিয়েছে, আবার আন্তর্জাতিক ফুটবলে ফেরার সিদ্ধান্তই জানাতে যাচ্ছেন মেসি।

মেসির খুব ঘনিষ্ঠ এক সূত্র লা ন্যাসিওন পত্রিকাকে বলেছেন, ‘এটা বিদায় না, বরং একটা বিরতি।’ এরই মধ্যে আন্তর্জাতিক ফুটবলে ফেরার সিদ্ধান্তও মেসি নিয়ে ফেলেছেন বলে জানিয়েছেন তিনি। মেসির সঙ্গে তিনটি বিশ্বকাপে অংশ নেওয়া এক সতীর্থও শুনিয়েছেন এমন আশার বাণী। মেসির সঙ্গে কথা বলার পর তাঁর বিশ্বাস, ‘মেসি আবারও ফিরে আসবেন।’ ২০১৮ সালের বিশ্বকাপে অংশ নেওয়ার জন্য মেসি ব্যাকুল হয়ে আছেন বলেও মন্তব্য করেছেন তিনি।

আর্জেন্টিনার সমর্থকদের অনুরোধ-আকুতিও মেসির ওপর বড় প্রভাব ফেলেছে বলে উল্লেখ করা হয়েছে লা ন্যাসিওনের এই প্রতিবেদনে। আর্জেন্টিনার কোচ জেরার্দো মার্টিনো ও দলের অন্য কর্মকর্তারা নাকি এরই মধ্যে জেনেও গেছেন মেসির ফেরার কথা। এখন আনুষ্ঠানিকভাবে ঘোষণাটা শুনতে পেলে হয়তো স্বস্তির নিশ্বাস ফেলবেন মেসি-ভক্তরা।