Search
Close this search box.
Search
Close this search box.

পুলিশের প্রতি আস্থা রাখার অনুরোধ ডিএমপি পুলিশ কমিশনারের

DMPগুলশান হামলার ঘটনায় তদন্তে গুরুত্বপূর্ণ অগ্রগতি হয়েছে বলে দাবি করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। পুলিশের প্রতি আস্থা রাখতে সবার প্রতি অনুরোধ জানান তিনি।

আজ শনিবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ঢাকা মহানগরের পুলিশের প্রধান।

chardike-ad

আছাদুজ্জামান মিয়া বলেন, ‘কারা কোথায় ছিল, কীভাবে ছিল সবকিছু কিন্তু আমাদের গোয়েন্দা জালে রয়েছে। এখন সেই তথ্যগুলো সংগ্রহ করে, সমন্বয় করে এর সাথে যারা জড়িত তাদের আমরা বিচারের সোপর্দ করব। সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। আমি বিনীত অনুরোধ করব, আমাদের প্রতি আস্থা রাখুন। আর তদন্তের স্বার্থেই টু দ্য পয়েন্টে এটা বলা যাবে না। তাহলে আমরা যাদের খুঁজছি বা যাদের সূত্র পেয়েছি তারা সতর্ক হবে, সরে যাবে তাদের আমরা গ্রেপ্তার করতে বাধ্য হব। সব ধরনের সম্ভাবনাই কিন্তু আমরা যাচাই করে দেখছি।’

গুলশান হামলার পুরো পরিকল্পনা দেশের মধ্য থেকেই হয় এবং প্রশিক্ষণ থেকে শুরু করে অন্যান্য কার্যক্রম দেশের মধ্যেই হয়েছে বলে জানান ডিএমপি কমিশনার। তবে এর সঙ্গে বিদেশি কেউ জড়িত থাকতে পারে বলে মন্তব্য করেন তিনি।

গুলশান হামলার ঘটনায় জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় নিহত পুলিশ কর্মকর্তা সম্পর্কে বিরূপ মন্তব্য করায় এর নিন্দা জানান ডিএমপি কমিশনার। তিনি বলেন, এ ঘটনায় যারা উসকানি দেবে তাদেরও বিচারের আওতায় আনা হবে।