cosmetics-ad

প্রথমবারের মত কোরিয়া আসছেন ইমরান

প্রথমবারের মত কোরিয়া আসছেন এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ইমরান মাহমুদুল। ইপিএস বাংলা কমিউনিটি কর্তৃক আয়োজিত ইপিএস এ্যাওয়ার্ড ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে প্রথমবারের মত তিনি কোরিয়া আসছেন। ইমরান ছাড়াও কোরিয়া প্রবাসীদের আনন্দ দিতে গাইবেন চ্যানেল আই সেরাকণ্ঠের পূজা, লুইপা ও মীরাক্কেলের রানারআপ আরমান। আগামী ১১ই ডিসেম্বর রবিবার কোরিয়ার বাংলাদেশী অধ্যুষিত এলাকা হোয়াসং সিটির কোরিয়ার সর্বাধুনিক, অত্যন্ত আকর্ষণীয়, আন্তর্জাতিক ও ফাইভ স্টার হোটেল সমমানের কনভেনশন সেন্টার ইউএনআই সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করেছে ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়া।

সেরা আকর্ষণ ইমরান মাহমুদুল

received_1219344551438002

চ্যানেল আই সেরাকন্ঠ থেকে উঠে আসা বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। এরই মধ্যে নিজের গানের মাধ্যমে সঙ্গীত জগতে একটি শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন। গেয়ে যেমন সফল তেমনি অন্য শিল্পীদের গাইয়েও সফল তিনি। তার সুর ও সঙ্গীতে অনেক শিল্পীই পেয়েছেন সফলতা। গত কয়েকবছর থেকে একের পর এক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে আসছে ইমরান। তার গাওয়া ‘বলতে বলতে চলতে চলতে’ গানটি গত বছর প্রকাশ হয়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। শুধু তাই নয়, সম্প্রতি ইউটিউবে দুই বাংলার সব গানকে পেছনে ফেলে এ গানটি এক কোটি ভিউয়ার্সের রেকর্ড গড়ে মাইলফলক স্থাপন করে।

আসছেন চ্যানেল আই সেরাকন্ঠ পুজা

received_1219344554771335

বর্তমান সময়ে ইমরানের সাথে ডুয়েট গানে জনপ্রিয়তা পাওয়া পূজাও আসছেন কোরিয়া প্রবাসী দর্শকদের আনন্দ দিতে। শুধু ডুয়েট গানেই না চ্যানেল আই সেরা কণ্ঠ থেকে উঠে আসা এই শিল্পী সম্প্রতি তার চতুর্থ একক অ্যালবাম “অবুঝ পাখি” দিয়ে শ্রোতাদের মন জয় করে নিয়েছেন।

আসছেন চ্যানেল আই সেরা কন্ঠ লুইপা

received_1219344561438001

দ্বিতীয় বারের মত আসছেন চ্যানেল আইয়ের সেরা কণ্ঠশিল্পী লুইপা।লুইপা গানের পাশাপাশি উপস্থাপনা, স্টেজ শো, রেডিও টেলিভিশনে লাইভ স্টেজ শোসহ বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ডে ব্যস্ত রয়েছেন। গত বছরে ‘ছায়াবাজি’ নামে একটি অ্যালবামও বাজারে এসেছে লুইপার।

সেরা চমক মীরাক্কেলের আরমান

received_1219344558104668

ইপিএস এ্যাওয়ার্ড ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান চমক মীরাক্কেলের রানারআপ কমরউদ্দিন আরমান। দুইবাংলার জনপ্রিয় কমেডি শো মীরাক্কেলে শুধু মজার মজার কৌতুকই নয় লোকজ গানও গেয়ে দুপার বাংলার দর্শক-শ্রোতাদের মন কেড়ে নিয়েছেন কক্সবাজারের এই তরুন প্রতিভাবান কমেডিয়ান।
অনুষ্ঠানস্থলে যেভাবে যাবেন

유앤아이센터 (UNI Center), Hwaseong City
ঠিকানাঃ 경기도 화성시 병점동 756-16 (병점역 2번출구)
যাবেন যেভাবেঃ (সিউল টু ছনআন) ১নাম্বার লাইনের 병점역(বিয়ংজম স্টেশন, 수원 ষ্টেশনের এক স্টপিজ পরে) এ নেমে ২নাম্বার এক্সিট দিয়ে বের হলেই অনুষ্ঠানের ভেন্যু।