cosmetics-ad

গানে, উৎসবে শেষ হলো ইপিএস এওয়ার্ড

eps-award-2

নাচে গানে উৎসবে শেষ হলো কোরিয়ায় ইপিএস কর্মীদের সংগঠন ইপিএস বাংলা কমিউনিটি’র উদ্যোগে আয়োজিত ইপিএস এওয়ার্ড ও সাংস্কৃতিক অনুষ্ঠান। দক্ষিণ কোরিয়ার সুউনের ইউএনআই সেন্টারে গতকাল এই অনুষ্ঠানে কোরিয়ার বিভিন্ন শহর থেকে বাংলাদেশী প্রবাসীরা যোগ দেন। সকাল থেকে অনুষ্ঠান প্রাঙ্গণ ইউএন আই সেন্টার লোকারণ্যে পরিণত হয়।

ইপিএস বাংলা কমিউনিটির সভাপতি সোহেল রানার উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ কোরিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূত জুলফিকার রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি ইপিএস কর্মীদের উদ্দ্যেশে আইন মেনে চলা এবং সুস্থ সংস্কৃতির চর্চা করার উপর গুরুত্বারোপ করেন। ইপিএস বাংলা কমিউনিটির কার্যক্রমের উপর একটি প্রেজেন্টেশন করে সংগঠনটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

eps-award-3ইপিএস কর্মীদের উদ্বুদ্ধ করতে ইপিএস বাংলা ছয়টি ক্যাটাগরিতে এওয়ার্ড প্রদান করা হয়। প্রধান অতিথি জুলফিকার রহমানসহ উপস্থিত অতিথিবৃন্দ এওয়ার্ডপ্রাপ্তদের হাতে এওয়ার্ড তুলে দেন।  বাংলাদেশ ফাউন্ডেশন অব কোরিয়ার সহযোগিতায় অনুষ্ঠিত এওয়ার্ড প্রোগ্রামে শেষ পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী ইমরান, পূজা এবং লুইপা। দর্শকদের হাসির খোরাক যোগান মিরাক্কেলের রানার আপ আরমান। এছাড়া কোরিয়া প্রবাসী শিল্পীদের মধ্যে আসাদুজ্জামান, আশুতোষ অধিকারীসহ কয়েকজন শিল্পী গান পরিবেশন করেন।