cosmetics-ad

রবিবারে সিউলে বাংলাদেশীদের উৎসব

বিজয়ের উৎসব হবে সিউলে। বিজয়ের মাসে সিউলে হতে যাচ্ছে হাজারো বাংলাদেশীদের মিলনমেলা। আগামী রবিবার মহান বিজয় দিবস উৎযাপন ও  বিসিকে এওয়ার্ড অনুষ্ঠানে সিউলের হানা অডিটোরিয়ামে ১৮ জন বাংলাদেশী প্রবাসী এবং ৬ জন কোরিয়ানকে এওয়ার্ড তুলে দেওয়া হবে। কোরিয়ার সকল পেশার সমন্বিত একক এই সংগঠন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া আয়োজিত এই অনুষ্ঠানে এওয়ার্ড প্রদান ছাড়াও থাকছে বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান। কোরিয়া প্রবাসী শিল্পীরা ছাড়াও বাংলাদেশ থেকে যোগ দিবেন জনপ্রিয় শিল্পী পড়শী এবং প্রতীক হাসান।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশ রাষ্ট্রদূত জুলফিকার রহমান।

কোরিয়া প্রবাসীদের উদ্বুদ্ধ করতে গত বছর শুরু হওয়া বিসিকে এওয়ার্ডে বেশকিছু নতুনত্ব নিয়ে এসেছে বিসিকে। গত বছর মূলত ইপিএস কর্মীদের জন্য এওয়ার্ডের পরিধি থাকলেও এবার প্রথমবারের মত গবেষণা, ব্যবসা, সংগীত, সংস্কৃতি এবং ক্রীড়ায় সেরাদের মধ্যে এওয়ার্ড দিবে বিসিকে। ইতিমধ্যে ২৪ জনের নাম ঘোষনা করা হয়েছে।

অনুষ্ঠানটিতে স্পন্সর হিসেবে থাকবে কেইবি হানা ব্যাংক, সিউল সিটি, গ্লোবাল সেন্টার সিউল, টিটু ট্রাভেলস, এম এস ট্রাভেলস, ওয়ার্ল্ড স্টোর মার্ট, মিরে ট্রেডিং, ওয়ার্ল্ড ট্যুর এন্ড ট্রাভেলস, গ্যাঞ্জেস রেস্টুরেন্ট এবং ফর ইউ মার্ট। মিডিয়া পার্টনার হিসেবে থাকবে বাংলাভিশন এবং বাংলা টেলিগ্রাফ।

bck-award-2016-poster