Search
Close this search box.
Search
Close this search box.

নিউজিল্যান্ডের কাছে হেরে গেল বাংলাদেশ

bangladesh-newzealandনিউজিল্যান্ডের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে ২৫৭ রান মোটেও আহামরি কিছু নয়। তবু আশায় বুক বেঁধেছিল বাংলাদেশ শিবির। সাম্প্রতিক সময়ে বাংলাদেশ দল যে উজ্জীবিত ক্রিকেট খেলেছে তাতে এমন আশা করাই যায়। তাছাড়া আয়ারল্যান্ডের ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব গ্রাউন্ড মাঠটিও অকারণ কিছু আশা জাগিয়েছিল। এই মাঠে যে ২২৯ করে কোনো দল হারেনি। সে তুলনায় ২৫৭ রানের সঞ্চয়কে তো ভালোই বলতে হয়। কিন্তু কপাল মন্দ বাংলাদেশের। ব্যাটে-বলে শ্রেষ্ঠত্ব দেখিয়ে রেকর্ড-ভাঙ্গা জয় বের করে নিয়ে গেল নিউজিল্যান্ড।

ওয়ালটন ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ৪ উইকেটে হেরে গেল বাংলাদেশ।

chardike-ad

টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে বাংলাদেশ। তাতে ৯ উইকেট হারিয়ে ২৫৭ রান সংগ্রহ করতে সক্ষম হয় টাইগাররা। জবাবে ১৫ বল হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় কিউইরা।

দলের মধ্যে তামিম ইকবাল ৪২ বল খেলে ২৩, সৌম্য সরকার ৬৭ বলে ৬২, সাব্বির রহমান ৪ বলে ১, মুশফিকুর রহিম ৬৬ বলে ৫৫ করেছেন। এছাড়া সাকিব আল হাসান ১৪ বলে ৬, মাহমুদুল্লাহ ৫৬ বলে ৫১, মোসাদ্দেক ৪১ বল খেলে ৪১ রান করেছেন। মেহেদী হাসান মিরাজ করেছেন ৬ বলে ৬ ও মাশরাফি করেছেন ৩ বল খেলে ১ রান। রুবেল ও মুস্তাফিজুর নট আউট ছিলেন। এই ২ ব্যাটসম্যান রানের খাতা খুলতে পারেননি।