Search
Close this search box.
Search
Close this search box.

নিজের মৃত্যুর দৃশ্য লাইভ করে গেলেন মডেল সোফিয়া

model-sofiaমাত্র ১৬ বছর বয়সেই জিতেছেন সৌন্দর্যের খেতাব। পরিচিত ছিলেন বিউটি কুইন হিসেবে। পরিবারের অঢেল টাকা। চালাতেন দামি বিএমডব্লিউ গাড়ি। জীবনে তাই কোনো কিছুকেই পরোয়া করেননি। আর এই বেপরোয়া স্বভাবই তার কাল হল। উচ্ছ্বল-উদ্দাম উপভোগের এক পর্যায়ে সড়ক দূর্ঘটনায় সাঙ্গ হল জীবনের।

ইউক্রেনের টিনএজ বিউটি কুইন সোফিয়া মাগেরকারোর মৃত্যুর বিষয়টি একেবারেই অভাবিত। মৃত্যুর কয়েক মিনিট আগেও বান্ধবী দাশা মেদভেদেভাকে (২৪) নিয়ে ছিলেন আনন্দে মাতোয়ারা। নিজের বিএমডব্লিউ গাড়ি চালাতে চালাতে মদের বোতলে দিচ্ছিলেন চুমুক। আর নিজেদের এই জৌলুস তুলে ধরতেই বুঝি ইনস্টাগ্রামে করছিলেন লাইভ। গাড়ি চলছিল উল্কার বেগে।

chardike-ad

মদের নেশায় চুর সোফিয়া একটু পর পর গাড়ির স্টিয়ারিং ছেড়ে দুই হাত নাড়িয়ে কথা বলছিলেন। হাসছিলেন। মজা করছিলেন। এর মধ্যে হঠাৎ তার গাড়িটি রাস্তার পাশের ল্যাম্পপোস্টে আঘাত করে। ধাক্কা খেয়ে গাড়ি ছিটকে পড়ে। খেলনা গাড়ির মতো দুমড়ে মুচড়ে এতটুকু হয়ে যায়।

দূর্ঘটনার ঠিক আগের মূহূর্তে সোফিয়া ক্যামেরার সামনে হাত নাড়িয়ে বলছিলে, হাই বয়েজ। এটিই তার শেষ কথা। গাড়িটি ল্যাম্পপোষ্টে আঘাতের সঙ্গে সঙ্গে সব কথার অবসান ঘটে। থেমে যায় জৌলুসময় জীবন।

ফুটেজে ল্যাম্পপোস্টে গাড়িটির আঘাত ও দুমড়ে-মুচড়ে যাওয়ার আওয়াজ স্পষ্ট শোনা যায়। সঙ্গে সঙ্গেই ক্যামেরা কালো হয়ে আসে। আশপাশ থেকে অনেকে দৌড়ে যান। কেবল সোফিয়ার প্রাণহীন দেহ আর মৃত্যু পথযাত্রী বন্ধুকেই দেখতে পান তারা।

পরে উদ্ধারকারী দল জানায়, সাবেক এই বিউটি কুইন ও মডেল সোফিয়া ঘটনাস্থলেই নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে মারা যান দাশা। ইউক্রেনের কারকিভ অঞ্চলে ঘটে এই দূর্ঘটনা।