cosmetics-ad

আরাফাত সানির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

arafat-sunny

স্ত্রীকে যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপু এ আদেশ দেন।

রোববার এ মামলার অভিযোগ গঠনের দিন ঠিক করা ছিল। কিন্তু আরাফাত সানি আদালতে হাজির না হওয়ায় এ পরোয়ানা জারি করা হয়। আগামী ৬ নভেম্বর মামলাটিতে সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেন। একইসঙ্গে সানির বিরুদ্ধে স্ত্রী নাসরিনের করা যৌতুকের জন্য নির্যাতনের মামলার অভিযোগ গঠন করা হয়।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৪ সালের ৪ ডিসেম্বর নাসরিন আক্তারের সঙ্গে সানির ৫ লাখ এক টাকার দেনমোহরানায় বিয়ে হয়। বিয়ের পর থেকে ২০১৫ সালের ২৯ জুলাই ক্রিকেটার সানি ২০ লাখ টাকা যৌতুকের দাবি করেন। যৌতুকের টাকা দিতে না পারায় তাকে বিভিন্নভাবে গালাগালি এবং শারীরিক নির্যাতন করা হয়।

২০১৬ সালের ২৩ ডিসেম্বর নাসরিন তাকে ঘরে তুলে নেওয়ার আবেদন করলে সানি যৌতুকের টাকার জন্য ফের চাপ দিতে থাকেন। সর্বশেষ ২০১৭ সালের ১৯ জানুয়ারি বাদির কাছ থেকে ২০ লাখ টাকা যৌতুকের টাকা দাবি করেন সানি। ওই টাকা দিতে অস্বীকার করলে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করেন সানি। নিরুপায় হয়ে গত ২৩ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলামের আদালতে মামলা করেন নাসরিন আক্তার।

arafat-sunny-wifeএর আগে ৫ জানুয়ারি আরাফাত সানির বিরুদ্ধে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে মোহাম্মদপুর থানায় একটি মামলা করেছিলেন আরাফাত সানির স্ত্রী দাবি করা ওই তরুণী। গত ১৯ জানুয়ারি সানিকে ঢাকার আমিনবাজার এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

এরপর ২০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে ২০ জানুয়ারি ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে মামলা করেন নাসরিন আক্তার।