cosmetics-ad

বিবিসির লাইভে হঠাৎ পর্ন ভিডিও

porn-video-in-bbc-news-room

লন্ডন ভিত্তিক আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসির লাইভে খবর পড়ার সময় হঠাৎ করেই পর্দায় ভেসে উঠল পর্ন ভিডিও। লাইভ খবরের সঙ্গে সেই দৃশ্য দেখা থেকে বাদ দেয়নি লাখো দর্শক।

আজ বুধবার দ্য ডেইলি মেইলের একটি প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। প্রতিবেদনে বলা হয়েছে বিবিসির সংবাদ উপস্থাপক সোফি রাওয়ার্থ (৪৯) হাজির হয়েছিলেন রাত ১০টার ‘নিউজ অ্যাট টেন’ খবর নিয়ে। লন্ডনে বিবিসির ব্রডকাস্টিং হাউস থেকে সে সময় ক্রিকেটে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ইংল্যান্ডের জয়ের খবর পড়ছিলেন তিনি। খবর পড়ার এক পর্যায়ে সংবাদ উপস্থাপকের পেছনে নিউজ রুমে এক কম্পিউটারে হঠাৎ করে পর্নো ভিডিও চালু হয়ে যায়।

প্রতিবেদনে বলা হয়, বিবিসির ওই পর্নো দৃশ্যসহ খবরটি প্রায় ৩৮ লাখ দর্শক দেখেছেন। অনেকে বিষয়টি নিয়ে টুইটও করেছেন। পরে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। যা এখন কোটি দর্শকের নজরে।

প্রতিবেদনে বলা হয়, এ ঘটনায় বিবিসি স্পষ্ট করে তেমন কিছু বলেনি। তবে প্রতিষ্ঠানটি এ ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে। বিবিসির একজন মুখপাত্র বলেন, ‘আসলেই কী ঘটনা ঘটেছে, তা খতিয়ে দেখা হবে।

তবে লাইভ খবরে হঠাৎ করে পর্ন ভিডিও চালু হয়ে যাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যপক ঝড় উঠেছে। বিভিন্ন জনে নানা ধরনের মন্তব্য করছেন।