Search
Close this search box.
Search
Close this search box.

বিসিকে ক্রিকেট টুর্ণামেন্টের শিরোপা গোল্ডেন বয়েজ ইলসানের

বিসিকে ক্রিকেট টুর্ণামেন্ট ২০১৭ শিরোপা জিতেছে গোল্ডেন বয়েজ ইলসান। গত রবিবারে আনসানে ফাইনালে ওইদো নবাংকরকে ৬ উইকেটে হারিয়েছে তারা।

প্রথমে ব্যাট করতে নেমে সবকটি উইকেট হারিয়ে ১৭.২ ওভারে ওইদো নবাংকর ১৫২ রান করে। ওইদো নবাংকরের পক্ষে রাজু ২৯, জাহিদুল ২৬ এবং নাজিম ২৬ রান করেন। এছাড়া অতিরিক্ত থেকে সর্বোচ্চ ৩৪ রান আসে। গোল্ডেন বয়েজ ইলসানের পক্ষে পায়েল ৫ উইকেট এবং সাজিদ ২ উইকেট নেন।

chardike-ad

১৫৩ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে অধিনায়ক সাজিদের অর্ধশতকের উপর ভর করে জয় নিশ্চিত করে গোল্ডেন বয়েজ ইলসান। এছাড়া দলের অন্যতম সেরা খেলোয়াড় পায়েল ২২ এবং সাগর ২১ রান করেন। ওইদো নবাংকরের পক্ষে বিলাস এবং মাসুদ দুইটি করে উইকেট নেন।

খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাবিল উদ্দিন বলেন বিসিকে দক্ষিণ কোরিয়া প্রবাসীদের সুখে দুঃখে সবসময় পাশে ছিল, আছে এবং থাকবে। প্ব্যস্ততম কোরিয়া প্রবাসীরা যেন অবসর সময়ে আনন্দ লাভ করতে পারে সেই লক্ষ্যে বিভিন্ন ক্রীড়ার আয়োজন করে থাকে। তিনি খেলায় অংশ নেওয়া ১৬টি দলকে ধন্যবাদ জানান। বিসিকে সাধারণ সম্পাদক সরওয়ার কামালের উপস্থাপনায় সভাপতির বক্তব্য রাখেন ক্রিকেট কমিটির প্রধান আসাদুজ্জামান জুয়েল। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আর উপস্থিত ছিলেন বিসিকে সাবেক সভাপতি আবুবকর সিদ্দিক রানা, নির্বাহী সদস্য ছোটন আহমেদ, ইমন আহমেদ, মনিরুজ্জামান মিলন, জিয়াউল হক প্রমুখ।

কোরিয়া প্রবাসীদের জন্য বিগত কয়েক বছরে ক্রিকেট আনন্দের অন্যতম উৎস হিসেবে পরিগণিত হচ্ছে। কয়েকটি সংগঠন কোরিয়ায় নিয়মিত ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে আসছে। বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়াও প্রতিবছর ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করে আসছে।

বিসিকে ক্রিকেট টুর্ণামেন্টে স্পন্সর করেছেন কোরিয়া এক্সচেঞ্জ ব্যাংক, মদিনা মোবাইল শপ, এম এস ট্রাভেলস, এস এন ফুড, মিরে ট্রেডিং এবং ওয়ার্ল্ড ট্যুরস এন্ড ট্রাভেলস।