Search
Close this search box.
Search
Close this search box.

এবার তাসকিনের সাথে পিয়া জান্নাতুল

taskin-piyaক্রিকেটার তাসকিনের সাথে এবার দেখা যাবে মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়াকে। দুই ভিন্নজগতের বাসিন্দা এবার একত্র হয়েছেন অ্যাপেক্সের বিজ্ঞাপনে। বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করছেন আদনান আল রাজিব।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে(এফডিসি) বৃহস্পতিবার(১৪ সেপ্টেম্বর) থেকে বিজ্ঞাপনটির শুটিং শুরু হয়েছে, চলবে টানা তিন দিন। প্রথমবার তাসকিনের সঙ্গে জুটি হয়েছেন পিয়া।

chardike-ad

এ প্রসঙ্গে পিয়া বলেন, ‘অ্যাপেক্স জুতার বিজ্ঞাপন করছি। এতে তাসকিনের সঙ্গে কাজটি করছি। বিজ্ঞাপনটির আয়োজন বেশ ভালো। আশা করছি কাজটি ভালো হবে।’

খুব শিগগিরই টেলিভিশন চ্যানেল ও সামাজিক যোগাযোগমাধ্যমে বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে বলে জানা গেছে। এর আগে জনসচেতনতামূলক বিজ্ঞাপনসহ বিভিন্ন পণ্যের মডেল হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম বোলার তাসকিন আহমেদ।

taskin-piyaলন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিজ (এলসিএলএস) থেকে গ্র্যাজুয়েট সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশায়ও ক্যারিয়ার গড়তে চান তিনি।

২০০৭ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে শোবিজে যাত্রা শুরু পিয়ার। র‌্যাম্পজগত মাতিয়ে বিজ্ঞাপনে মডেল, অভিনয় প্রতিটি ক্ষেত্রে পিয়া দেখিয়েছেন ক্যারিশমা। তাঁর প্রথম টেলিভিশন বিজ্ঞাপন প্রাণ ম্যাঙ্গো জুস। তবে পন্ডসের একটি বিজ্ঞাপন দিয়ে পর্দায় নজর কাড়েন।

পিয়া এর আগে সাকিব আল হাসান ও তামিম ইকবালের সঙ্গে কাজ করেছেন। তবে এবার প্রথমবারের মতো তাসকিন আহমেদের সাথে কাজ করছেন।